Home খেলা অক্টোবরে একই দিনে মাঠে নামছেন মেসি-রোনাল্ডো

অক্টোবরে একই দিনে মাঠে নামছেন মেসি-রোনাল্ডো

একই দিনে মাঠে নামতে চলেছেন লিওনেল মেসি এবং ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। লিগ ওয়ান ও সিরি এ দাপাবেন যথাক্রমে লিওনেল মেসি ও ক্রিশ্চিয়ানো রোনাল্ডো।

২৪ অক্টোবর ফ্রান্সের লিগ ওয়ান ফুটবল টুর্নামেন্টে মাঠ কাঁপাতে নামবেন লিওনেল মেসি। সেদিন মার্সেইলের বিরুদ্ধে মোকাবিলায় নামবে প্যারিস সেইন্ট-জার্মেইন। একই দিনে ইন্টার মিলানের বিরুদ্ধে জুভেন্তাস। অর্থাৎ বড় অঘটন না ঘটলে সেদিন মাঠে নামতে দেখা যাবে পর্তুগিজ তারকাকেও। ফলে এখন থেকেই ক্রীড়াপ্রেমীদের অপেক্ষা শুরু বলা চলে। আবার সেদিনই লা লিগার এল ক্লাসিকোয় মুখোমুখি হবে বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদ। প্রিমিয়ার লিগে চেলসির মুখোমুখি হবে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড।

বার্সেলোনার সঙ্গে ২১ বছরের সম্পর্ক ছেদ করে প্যারিস গিয়ে পৌঁছেছেন লিওনেল মেসি। ম্যাচ খেলতে দেরি থাকলেও নতুন দলের সতীর্থদের সঙ্গে অনুশীলনে নেমে পড়েছেন আর্জেন্তাইন তারকা। গ্যালারিতে বসে লিগ ওয়ানের প্রথম ম্যাচে পিএসজি-র দুর্দান্ত জয়ও উপভোগ করেছন মেসি। সেই তাঁকেই স্বদেশী অ্যাঞ্জেল দি মারিয়া, বার্সেলোনার প্রাক্তন সতীর্থ তথা ব্রাজিলিয় তারকা নেইমার ও ফ্রান্স তারকা কিলিয়ান এমবাপের সঙ্গে পিএসজি-তে একসঙ্গে অনুশীলন করতে দেখা গিয়েছে। তারই মাঝে একে অপরের ঘাড়ে হাত রেখে ওই তারকাদের ছবিও তুলতে দেখা গিয়েছে।

বার্সেলোনা ছেড়ে পিএসজি-কে পৌঁছনো লিওনেল মেসি নতুন ক্লাবের জন্য চ্যাম্পিয়ন্স লিগ জিততে চান বলে জানিয়ে দিয়েছেন। ওদিকে ইতালির সিরি এ লিগ জেতার জন্য মুখিয়ে রয়েছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো।