অভিষেক-ঐশ্বরিয়ার প্রথম দেখা

অভিষেক-ঐশ্বরিয়া

বিশ্বের অন্যতম সুন্দরী নারী ঐশ্বরিয়া রাই। রূপের জাদুতে কোটি ভক্তের মনে জায়গা করে নিয়েছেন। ব্যক্তিগত জীবনে ভালোবেসে বিয়ে করেছেন অভিনেতা অভিষেক বচ্চনকে।

ঐশ্বরিয়ার প্রতি তার ভালোবাসার বিষয়টি প্রায়ই নানাভাবে প্রকাশ করেন অভিষেক বচ্চন। সম্প্রতি এক সাক্ষাৎকারে তাদের প্রথম দেখার স্মৃতিচারণ করেছেন তিনি।

অভিষেক বচ্চন বলেন, ‘আমি যখন প্রোডাকশন বয় ছিলাম তখন তার সঙ্গে আমার প্রথম দেখা। আমার বাবা মৃত্যুদাতা নামে একটি সিনেমা নির্মাণ করছিলেন। লোকেশন খুঁজতে আমাকে সুইজারল্যান্ড যেতে হয়েছিল, যেহেতু আমি সেখানকার বোর্ডিং স্কুলে পড়েছি, তাই কোম্পানি মনে করছিল আমি তাদের সুন্দর লোকেশন খুঁজতে সাহায্য করতে পারব।’

সুইজারল্যান্ডে ববি দেওলের সঙ্গে ‘অউর পেয়ার হো গ্যায়া’ সিনেমার শুটিং করছিলেন ঐশ্বরিয়া। জুনিয়র বচ্চনের ছোটবেলার বন্ধু ছিলেন ববি। একদিন নৈশভোজে অভিষেককে নিমন্ত্রণ জানান এই অভিনেতা। সেখানেই অভিষেক-ঐশ্বরিয়ার প্রথম দেখা।

আরও পড়ুন…ভালোবাসা বীরকন্যা প্রীতিলতা চলচ্চিত্রে কনা’র প্লেব্যাক

অভিষেক বলেন, ‘সুইজারল্যান্ডে কয়েকদিন ছিলাম, পুরো একা। ছোটবেলার বন্ধু ববি দেওল তার প্রথম সিনেমার শুটিং করছিলেন। সে জানতে পারে আমি সেখানে আছি, আমাকে নৈশভোজের জন্য ফোন করে। যখন তারা শুটিং করছিল, প্রথমবার আমি ঐশ্বরিয়াকে দেখি।’

অভিষেক-ঐশ্বরিয়া ২০০৭ সালের ২০ এপ্রিল বিয়ে করে সংসার জীবন শুরু করেন। ২০১১ সালের ১৬ নভেম্বর তাদের মেয়ে আরাধ্যর জন্ম হয়।