অস্ত্রোপচারের মুখে অমিতাভ, ভক্তদের আরোগ্য কামনা

বলিউডের মেগাস্টার অমিতাভ বচ্চন তাঁর ব্লগে নিজের ‘চিকিৎসাবস্থা’ সম্পর্কে জানিয়েছেন। ভক্তদের উদ্দেশে তিনি বলেছেন, তাঁকে অস্ত্রোপচার করা হবে। কিন্তু এখনো এটা পরিষ্কার নয়, অস্ত্রোপচার কি এরই মধ্যে হয়ে গেছে, না কি পরে হবে।

ইন্ডিয়া টিভির অনলাইন সংস্করণের খবর, নিজের ব্লগে অমিতাভ বচ্চন লিখেছেন, ‘চিকিৎসাবস্থা… অস্ত্রোপচার… লিখতে পারছি না।’ এ খবর পাওয়ামাত্র ৭৮ বছর বয়সী অভিনেতার দ্রুত আরোগ্য কামনা করে সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করছেন অনুরাগীরা।

গত বছরের জুলাইয়ে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন অমিতাভ বচ্চন। শুধু তিনি নন, তাঁর ছেলে অভিষেক বচ্চন, পুত্রবধূ ঐশ্বরিয়া রাই বচ্চন এবং ৯ বছরের নাতনি আরাধ্যাও করোনায় আক্রান্ত হয়েছিলেন।

বিগ বি-কে সর্বশেষ সুজিত সিরকারের ‘গুলাবো সিতাবো’ সিনেমায় আয়ুষ্মান খুরানার সঙ্গে দেখা যায়। গেল বছর সিনেমাটি অ্যামাজন প্রাইম ভিডিওতে মুক্তি পেয়েছিল। ‘কৌন বনেগা কৌড়পতি’র ১২তম মৌসুম সঞ্চালন করেছিলেন তিনি।

অমিতাভ বচ্চনকে আগামীতে অয়ন মুখার্জি পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় দেখা যাবে, এতে আরও রয়েছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। এ ছাড়া হাতে রয়েছে ইমরান হাশমি অভিনীত ‘চেহরে’ ও স্পোর্টস ড্রামা ‘ঝুন্দ’।