আচারের বোতলে ১০ হাজার ইয়াবা, সৌদিগামী যাত্রী আটক

আচারের বোতলে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ১০ হাজার পিস ইয়াবাসহ এক সৌদিগামী যাত্রীকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ। রোববার (২১ মার্চ) রাত সাড়ে ৩টার দিকে বিমানবন্দর বহির্গমন টার্মিনাল থেকে রাকিব হোসেন (৩১) নামে ওই যাত্রীকে আটক করা। আটক রাকিবের বাড়ি লক্ষ্মীপুরের রামগঞ্জে।
 
বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশন্স) মোঃ আলমগীর হোসেন জানান, গালফ এয়ারের (জিএফ ২৫১) একটি ফ্লাইটযোগে ঢাকা থেকে ভোর পৌনে ৬টায় বাহারাইন হয়ে সৌদি আরব যাওয়ার কথা ছিল আটক যাত্রী রাকিব হোসেনের। সে আন্তর্জাতিক বহির্গমন টার্মিনালে এলে গোপন সংবাদের ভিত্তিতে তাকে চ্যালেঞ্জ করেন বিমানবন্দর আর্মড পুলিশের সদস্যরা। এ সময় তেঁতুলের আচারের দুটি বড় বোতলে ৯ হাজার ৮০০ পিস ইয়াবা পাওয়া যায়। যার বাজারমূল্য ৫০ লাখ টাকা বলে জানা গেছে। 
 
জিজ্ঞাসাবাদে সে জানায়, নাজমুল (৩০) নামের ট্রাভেল এজেন্সির এক ব্যক্তি তাকে এই ইয়াবাসহ আচারের বোতল দিয়েছে। পরে, নাজমুলসহ আরও অজ্ঞাতনামা ব্যক্তিকে এই মামলায় এজাহারভুক্ত করা হয়েছে।
 
সোমবার (২২ মার্চ) সকাল ১১টায় আটক ব্যক্তিসহ অন্যদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বিমানবন্দর থানায় মামলা দায়ের করা হয়েছে বলে জানানো হয়।