আবারও একসঙ্গে দেব-রুক্মিণী!

দেবের হাত ধরে ২০১৭ সালে টলিউডে পা রাখেন রুক্মিণী। প্রথমবার জুটিবদ্ধ হয়েছেন ‘চ্যাম্প’ সিনেমায়। রিয়েল লাইফে দেব-রুক্মিণীর মিষ্টি প্রেমের খবর অনেকেরই জানা। আপাতত রাজনীতির মাঠে ব্যস্ত দেব। কিন্তু তার নজর পর্দার দিকে। মুক্তির অপেক্ষায় আছে তার তিনটি সিনেমা। সম্প্রতি শেষ করেছেন আরো একটি। 

ভক্তদের জন্য সুখবর হলো- আবারও একসঙ্গে পর্দায় আসছেন দেব-রুক্মিণী। এ জুটির ৬ষ্ঠ সিনেমা ‘কিশমিশ’। দূর্গাপুজায় মুক্তি পাচ্ছে সিনেমাটি। টুইটারে এ খবর জানিয়েছেন দেব নিজেই।

‘কিশমিশ’ সিনেমায় ‘কৃষাণু’ চরিত্রে অভিনয় করেছেন দেব। তার বিপরীতে ‘রোহিনী’ চরিত্রে দেখা যাবে রুক্মিণীকে। দাদা, দিদি ও ডিটেকটিভদের ভিড়ে ছোট্ট প্রেমের গল্পে নির্মিত হয়েছে সিনেমাটি। এমনটাই জানা গেছে প্রযোজনা প্রতিষ্ঠান দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চারস সূত্রে।

সবশেষ দেবের সঙ্গে জুটিবদ্ধ হয়ে ‘পাসওয়ার্ড’ সিনেমায় অভিনয় করেছিলেন রুক্মিণী। তারপর আবির চ্যাটার্জীর সঙ্গে অভিনয় করেছেন ‘সুইজারল্যান্ড’ সিনেমায়। এরপর বলিউডের ‘সনক’ সিনেমার শুটিং শেষ করে কলকাতা ফিরেছেন এ অভিনেত্রী। চলতি সপ্তাহে ‘কিশমিশ’ সিনেমার বাকি অংশের চিত্রায়ণে অংশ নেওয়ার কথা রয়েছে তার