আবারো প্রাক্তন স্ত্রীর সঙ্গে হৃতিক

সুজান খানের সঙ্গে ঘর বেঁধেছিলেন বলিউড অভিনেতা হৃতিক রোশান। ২০১৩ সাল থেকে আলাদা থাকছেন তারা। কিন্তু দুই পুত্র  হৃহান ও হৃদানের দেখাশোনা যৌথভাবে করছেন। এবার বড় ছেলের জন্মদিন উপলক্ষে আবারো এক হলেন হৃতিক-সুজান।

ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, হৃতিক-সুজানের বড় ছেলে হৃহানের বয়স ১৫ হলো। ঘরোয়া আয়োজনে কেক কেটে দিনটি উদযাপন করেন তারা। হৃতিক-সুজান সব ব্যবস্থা করেছিলেন। এসময় উপস্থিত ছিলেন সুজানের ভাই জায়েদ খান, হৃতিকের বাবা-মা রাকেশ এবং পিঙ্কি রোশানও। এ ছাড়াও বলিউডের বেশ কজন তারকা শুভেচ্ছা জানাতে হৃতিকের মুম্বাইয়ের ফ্ল্যাটে হাজির হয়েছিলেন।

ছেলের জন্মদিন উপলক্ষে চমৎকার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন সুজান। ছেলেকে উদ্দেশ্য করে তিনি লিখেছেন—‘আমার জীবনের ভালোবাসাকে জানাই, তুই আমার সব কিছু। আমি আনন্দের হাসি হাসতে পারি তোর জন্যই।’

জানা যায়, গত শুক্রবার (২৬ মার্চ) বিকেলে দুই ছেলেকে নিয়ে সিনেমা দেখতে গিয়েছিলেন হৃতিক-সুজান। সঙ্গে ছিলেন জায়েদও।

২০০০ সালের ২০ ডিসেম্বর বিয়ে করেন হৃতিক ও সুজান। তাদের দুই ছেলে। ২০০৬ সালে হৃহান এবং ২০০৮ সালে হৃদানের জন্ম হয়। কিন্তু ২০১৩ সাল থেকে আলাদা থাকতে শুরু করেন হৃতিক-সুজান। ২০১৪ সালে আনুষ্ঠানিকভাবে তাদের বিবাহবিচ্ছেদ হয়। তখন গুঞ্জন শোনা যায়, অর্জুন রামপালের সঙ্গে সুজানের ঘনিষ্ঠতার কারণে নাকি হৃতিকের সঙ্গে তার বিবাহবিচ্ছেদ হয়েছে। যদিও এ নিয়ে কেউই প্রকাশ্যে মুখ খুলেননি।

এদিকে নতুন করে গুঞ্জন উড়ছে, টিভি অভিনেতা আর্সলান গোনির সঙ্গে প্রেম করছেন সুজান খান। সুজানের নতুন প্রেমের সম্পর্ক কতটা সত্য আর কতটা গসিপ, তা স্পষ্ট নয়। তবে হৃতিক-সুজানের বন্ধুত্ব যে এখনো গাঢ় তা স্পষ্ট।