আলোকিত উত্তরা সোসাইটি’র পরিচিতি সভা সম্পন্ন

আলোকিত উত্তরা সোসাইটি (এইউএস)-এর নব-নিবাচিত কার্যনির্বাহী ২০২১-২০২৩ এর পরিচিতি সভা অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। গতকাল বৃহস্পতিবার (১৭ জুন) রাত সাড়ে ৭টায় উত্তর আজমপুর সেলফি প্লাটন রেষ্টুরেন্টে পবিত্র কুরআন তিলাওয়াত মাধ্যমে এ  অনুষ্ঠানটি শুরু হয়।

সংগঠনটির সাধারণ সম্পাদক মোঃ সাইদুল ইসলাম বাদলের সঞ্চালনায় ও সভাপতি ড. মোঃ রফিকুল ইসলাম লিটন (সিআইপি)’র সভাপতিত্বে অনুষ্ঠানটিতে আমন্ত্রিত অতিথি ছিলেন ঢাকা ১৮ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসান (এমপি)।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পুলিশের উপমহাপরিদর্শক (ডিআইজি) মোঃ সামস উদ্দিন , উত্তরা ১৩নং সেক্টর কল‍্যাণ সমিতর সাবেক সভাপতি বীর-মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ হারুন অর রশিদ, বৃহত্তর বরিশাল ফোরাম উত্তরা’র সাধারণ সম্পাদক এ‍্যাড. শিকদার এ. কে আজাদ, ১১নং সেক্টর বৃহত্তর বরিশাল সমিতির সভাপতি কাজী সুলতান হোসেন খোকন, ডেভেলপারস ফোরাম উত্তর’র সাধারণ সম্পাদক মোঃ সাইফুল ইসলাম খান।

অনুষ্ঠানের শুরুতেই নব-নিবাচিত কার্যনির্বাহী কমিটির সকল সদস্যদের আমন্ত্রিত অতিথিগণ ফুলের শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট প্রদান করেন এবং সকলের পরিচিতি উপস্থিতিদের মধ্য তুলে ধরেন। পরে আমন্ত্রিত অতিথিদেরকেও সংগঠনটির পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা জানিয়ে বরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, আলোকিত উত্তরা সোসাইটির সিনিয়র সহ-সভাপতি লে. কণেল (অবঃ) মু. ফরুক হুসাইন, সহ-সভাপতি প্রকৌশলী মোঃ লুৎফর রহমান, সহ-সভাপতি মোঃ রাগিব আহসান, সহ-সভাপতি এবিএম আতিকুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক হাজী মোঃ ইফতেখারুল ইসলাম জুয়েল, যুগ্ম সাধারণ সম্পাদক আকরাম হোসেন, অর্থ ও দপ্তর সম্পাদক কাজী আসমা হক, সাংগঠনিক সম্পাদক এস.এম ইয়াছিন আলী, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ রাশেদুল ইসলাম মাসুদ, মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক মনোয়ারা হোসেন লাইজু, সমাজ কল্যাণ সম্পাদক মুহাম্মদ গোলাম মনজুর পাবলু, আইন, শিল্প ও বাণিজ্য সম্পাদক এম আর খান নোমান, আন্তর্জাতিক বিষয়ক ও পরিকল্পনা সম্পাদক মোঃ আনোয়ার হোসেন, ত্রাণ পুর্ণবাসন সম্পাদক মোঃ আব্দুস সামাদ, তথ্য, প্রচার ও প্রকাশনা সম্পাদক প্রকৌশলী মোঃ মোস্তাফিজুর রহমান আরিয়ান, কার্যনিবাহী সদস্য মোঃ খলিলুর রহমান, হাছেন আহমেদ ভূঁইয়া টিপু, মোঃ আশ্রাফুল ইসলাম সুমন, মোঃ শাহ আলম খান প্রমুখ।

উল্লেখ্য: অনুষ্ঠানটিতে প্রধান অতিথি হিসেবে ঢাকা ১৮ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসান (এমপি) উপস্থিত থাকার কথা থাকলেও সময় সল্পতার কারণে তিনি উপস্থিত হতে পারেননি বলে সংগঠনটির কর্তৃপক্ষগণ জানিয়েছেন ।