ইমরানকে ঘনিষ্ঠ দৃশ্যে দেখে হাত খামচে রক্ত বের করে দেন স্ত্রী

বলিউডে ‘সিরিয়াল কিসার’ নামেই বেশি পরিচিত ছিলেন ইমরান হাশমি। সেই থেকে অভিনেতাকে অনেকেই প্রশ্ন করতেন, আপনাকে ঘনিষ্ঠ দৃশ্যে দেখার পর আপনার স্ত্রীর প্রতিক্রিয়া কী রকম হয়? কিন্তু অভিনেতা তার বাস্তব জীবনকে আড়ালে রাখতেই পছন্দ করতেন। কখনওই তার ঘরের খবর জানতে দেননি কাউকে। কিন্তু সম্প্রতি একটি সাক্ষাৎকারে তার দাম্পত্যের কিছু অংশ প্রকাশ পেয়েছে।

আনন্দবাজার পত্রিকা এক প্রতিবেদনে জানিয়েছে, স্বামীকে ঘনিষ্ঠ দৃশ্যে মেনে নিতে পারতেন না ইমরান হাশমির স্ত্রী পারভিন। ইমরান সেটা বুঝেই সে সম্পর্কে কি‌ছু বলতেন না স্ত্রীকে। কেবল ছবির গল্পটুকু বলতেন। কিন্তু ‘মার্ডার’ এর প্রিমিয়ারে বসে চমকে গিয়েছিলেন পারভিন। ও রকম ঘনিষ্ঠ দৃশ্যের জন্য প্রস্তুত ছিলেন না তিনি।

ওই প্রতিবেদনে বলা হয়, সে সময়ে বলিউডে সাহসী দৃশ্য নিয়ে সবাই কম বেশি কথা বলতেন। অনেকেই বিষয়টি নিতে পারতেন না। তাই পারভিন বলেছিলেন, এগুলো কী করছ তুমি? এটা আর যাই হোক, বলিউডের ধাঁচ নয়। কেবল তাই নয়, ইমরানের হাত খামচে ধরেছিলেন তিনি। এতে রক্ত বেরিয়ে গিয়েছিল অভিনেতার হাত থেকে। নখের দাগও বসে গিয়েছিল, যা অনেক দিন পর্যন্ত দৃশ্যমান ছিল।

ইমরানের ওই সাক্ষাৎকারের বরাত দিয়ে আবন্দবাজার জানায়, এরপর থেকে তারা দুজন বোঝাপড়া করে নিয়েছিলেন। পর্দায় অন্য নায়িকাকে চুমু খাওয়া বা ঘনিষ্ঠ হওয়া, স্বামীকে সেভাবে দেখতে যখন অসুবিধা পারভিনের, তখন স্ত্রীকে মানিয়ে নেওয়ার নতুন পদ্ধতি অবলম্বন করেছিলেন ইমরান। তাকে শপিং করাতে নিয়ে যেতেন। পছন্দ মতো পোশাক কিনে দিতেন। সেই থেকে নতুন সমীকরণে চলছে জীবন।