ওবায়দুল কাদেরের স্বাস্থ্য পরিস্থিতি নিয়ে বৈঠকে মেডিকেল বোর্ড

ঢাকা: ঠাণ্ডা-জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তার চিকিৎসায় করণীয় নির্ধারণে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) অধ্যাপকদের ১০ সদস্যের মেডিকেল বোর্ড বৈঠকে বসেছে। বৈঠক শুরু হয় বুধবার সকাল ১০টায়।

আজ বুধবার সকাল ১০টার দিকে বিএসএমএমইউয়ের ৪১১ নম্বর ভিআইপি কেবিনে এই বৈঠক শুরু হয়। চিকিৎসার জন্য গঠিত মেডিকেল বোর্ডে নেতৃত্বে দিচ্ছেন- বিএসএমএমইউ উপাচার্য ডা. শারফুদ্দিন আহমেদ।

অন্যদের মধ্যে রয়েছেন- প্রো-ভিসি একেএম মোশাররফ হোসেন, আবু নাছের রিজভী, অধ্যাপক ফজলুর রহমান, অধ্যাপক আতিকুর রহমান, অধ্যাপক ফরিদ আহমেদ, অধ্যাপক নজরুল ইসলাম, অধ্যাপক আরাফাত ও জাহিদ হোসেন। এদিকে ওবায়দুল কাদেরকে দেখতে সকালে হাসপাতালে এসেছেন তার ভাই আব্দুল কাদের মির্জা, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, এসএম কামাল প্রমুখ।

গতকাল মঙ্গলবার সকাল ১০টার দিকে বুকে ব্যথা নিয়ে বিএসএমএমইউতে ভর্তি হন ওবায়দুল কাদের। তিনি হৃদরোগ বিভাগের অধ্যাপক ফজলুর রহমানের অধীনে ৩১২ নম্বর কেবিনে আছেন। সেময় বিএসএমএমইউর হৃদরোগ বিভাগের অধ্যাপক ডা. মোস্তফা জামান বলেছিলেন, ওবায়দুল কাদের আগে থেকেই হৃদরোগজনিত সমস্যায় ভুগছেন। বর্তমানে ফুসফুসে পানি জমে শ্বাসকষ্ট ও কাশি হচ্ছে।

প্রভাতনিউজ/এনজে