কাল গাজীপুরে মঞ্চ মাতাবেন জেমস

কনসার্টে ফিরছেন তারকা কণ্ঠশিল্পী নগরবাউল জেমস। করোনাকালে বন্ধ রেখেছিলেন ঘরের বাইরে সব প্রোগ্রাম। তবে ধীরে ধীরে ছন্দে ফিরেছেন জনপ্রিয় এই রক তারকা। স্বাধীনতা দিবস উপলক্ষে মঞ্চে উঠতে তৈরি অসংখ্য জনপ্রিয় গানের এই স্রষ্টা।

২৬ মার্চ স্বাধীনতা দিবসে জেমসের গান উপভোগের সুযোগ পাচ্ছেন গাজীপুরবাসী। এদিন দুপুর ৩টায় গাজীপুরের রাজবাড়ি মাঠে ‘স্বাধীনতার সুবর্ণজয়ন্তী কনসার্ট’-এ গাইবেন জেমস।

এ তথ্য নিশ্চিত করেছেন তার মুখপাত্র রুবাইয়াৎ ঠাকুর রবিন। তিনি বলে, বাংলাদেশের স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষে বিশেষ এই কনসার্টের আয়োজন করেছে গাজীপুর সিটি করপোরেশন। এর সার্বিক তত্ত্বাবধানে রয়েছেন গাজীপুর সিটি করপোরেশনের মেয়র জাহাঙ্গীর আলম। কনসার্টে গিটার হাতে নিজের জনপ্রিয় সব গানে দর্শক-শ্রোতাদের মাতিয়ে রাখবেন ‘নগরবাউল’ তারকা।

তার সঙ্গে বাজাবেন এহসান এলাহী ফান্টি (ড্রামস), সুলতান রায়হান খান (গিটার), তালুকদার সাব্বির (বেজ গিটার) ও কাকন চক্রবর্তী (কি-বোর্ড)।

এদিকে গত ৯ মার্চ রাজধানীর উত্তরা ক্লাব মঞ্চ কাঁপান জেমস। ১২ মার্চ মিরপুর-১৪ নম্বর অবস্থিত পিএসসি কনভেনশন হলে গান করেন তিনি। ১৭ মার্চ মিরপুর সিটি ক্লাব মাঠে বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে শোনা যায় তার কণ্ঠ।