কুড়িগ্রামের নাগেশ্বরীর কালীগঞ্জ কলেজ প্রিমিয়ার লীগ,(CPL) ও পুরুষ্কার বিতরণ অনুষ্ঠিত

জাবেদ আলী, কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ

কুড়িগ্রাম হচ্ছে আধুনিক ক্রীড়া নগরী এই প্রতিপাদ্য বাস্তবায়নের লক্ষে তিতাস টেলিকম ও প্রত্যয় ক্রিকেট একাডেমি কুড়িগ্রাম এর সহযোগিতায় কালীগঞ্জ কলেজ প্রিমিয়ার লীগ,(CPL) অনুষ্ঠিত হয়।

উক্ত কলেজে অনুষ্ঠিত হয় কালীগঞ্জ কলেজ প্রিমিয়ার লীগ,(CPL)। উক্ত লীগে মন্নেয়ার পাড় ক্রিকেট একাদশ ও মনিয়ার হাট ক্রিকেট একাদশ ফাইনাল খেলায় অংশগ্রহন করে। মনিয়ার হাট ক্রিকেট একাদশকে পরাজিত করে মন্নেয়ার পাড় ক্রিকেট একাদশ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

উক্ত লীগের সমাপনী ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ স্বেচ্ছাসেবক ফাউন্ডেশন এর রংপুর বিভাগ এর সহ প্রধান স্বেচ্ছাসেবক, ও কুড়িগ্রাম ক্রীড়া উন্নয়ন সমিতির পরিকল্পনা পরিষদ এর পরিচালক, জনাব মোঃ মাহাবুর রহমান মাহাবুব আরও উপস্থিত ছিলেন কুড়িগ্রাম ক্রীড়া উন্নয়ন সমিতির সাধারণ সম্পাদক জনাব মোঃ আশিক ইকবাল রাব্বি, কুড়িগ্রাম ক্রীড়া উন্নয়ন সমিতির সাংগঠনিক সম্পাদক জনাব মোঃ সাহেদ আহম্মেদ, সাবেক সভাপতি বাংলাদেশ আওয়ামী লীগ কালীগঞ্জ ইউনিয়ন শাখা,জনাব মোঃ আজিজুর রহমান মাস্টার, প্রভাষক কালীগঞ্জ,কলেজ, জনাব মো: আবু জাকারিয়া বুলবুল,প্রধান সেচ্ছাসেবক, বাংলাদেশ সেচ্ছাসেবক ফাউন্ডেশন কালীগঞ্জ ইউনিয়ন শাখা জনাব মোঃ রুহুল আমিন খান, সভাপতি জাতীয় শ্রমিক লীগ কালীগঞ্জ ইউনিয়ন শাখা, জনাব মোঃ বিদ্যুৎ মিয়া।

কুড়িগ্রাম ক্রীড়া সমতির পক্ষ থেকে বলা হয় করোনাভাইরাসের সংক্রমন রোধে মানুষ যখন ঘর বন্দী হয়ে পড়েছে। শিশু-কিশোর থেকে শুরু করে যুবকদের সবার মাঝে বিষন্নতা ছেয়ে গেছে। ঘরবন্দী বিষন্ন শিশু-কিশোর ও যুব সমাজকে একটু সতেজ করতে আমরা এক ব্যাতিক্রমি উদ্যোগ গ্রহণ করেছি।