কুড়িগ্রামের ফুলবাড়িতে লায়ন আলী (২০) নামের এক মাদক ব্যবসায়ী গ্রেফতার

কুড়িগ্রাম

কুড়িগ্রামের ফুলবাড়ী সীমান্তে গোপন সংবাদের ভিত্তিতে মাদক বিরোধী অভিযান চালিয়ে এক চোরাকারবারিকে আটক করেছে কাশিপুর বিজিবি। আটককৃত হলেন পশ্চিম ধর্মপুর গ্রামের আবু তালেবের ছেলে লায়ন আলী (২০)।
শুক্রবার (১৬ এপ্রিল) এ সকালে লালমনিরহাট ব্যাটালিয়ন (১৫ বিজিবি) এর অধীনস্থ কাশিপুর বিওপি কমান্ডার গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে পশ্চিম ধর্মপুর গ্রামের সীমান্ত পিলার ৯৪৩/এমপি এর পাশ দিয়ে ১ জন মাদক চোরাকারবারি মাদকদ্রব্য পাচার করবে। সেই সংবাদের ভিত্তিতে কাশিপুর বিওপি’র হাবিলদার বাদল মুরমু এর নেতৃত্বে একটি বিশেষ টহলদল সেখানে যান। 
চোরাকারবারি বিজিবি’র উপস্থিতি টের পেয়ে পার্শ্ববর্তী আজিজুল হক (৪০) এর বাড়ীতে প্রবেশ করে মালামাল রেখে পালিয়ে যাওয়ার চেষ্ঠা করে। পরে বাড়িটি ঘেরাও করে স্থানীয় মেম্বার ও গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে তল্লাশী করে ১৯০ বোতল ফেন্সিডিল, ১৩৩ বোতল ইস্কাপ সিরাপ, ০২টি ভারতীয় বাইসাইকেল, ১১ কেজি ভারতীয় লবন ও মাদক বহনের ১৫ টি প্রসেস উদ্ধার করে এবং তাকে আটক করতে সক্ষম হয়।

আরও পড়ুন…রাজধানীতে মাদক বিরোধী অভিযানে গ্রেফতার ২৬

তারপর বিজিবি বাদী হয়ে বাড়ির মালিক আজিজুল ও তার স্ত্রী শেফালী খাতুনকে পলাতক আসামী করে মামলা দায়েরপূর্বক জব্দকৃত মালামালসহ আটককৃত আসামীকে ফুলবাড়ী থানায় হস্তান্তর করেন।
ফুলবাড়ি থানার পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজীব কুমার রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বিজিবি বাদী হয়ে জব্দকৃত মালামালসহ আটক ব্যক্তির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে।

জাবেদ আলী, কুড়িগ্রাম প্রতিনিধি