ক্যাটরিনাকে দেখেই রুপালি জগতে বোন ইসাবেলা

জনপ্রিয় বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। অসংখ্য দর্শকপ্রিয় ও ব্যবসাসফল সিনেমায় অভিনয় করেছেন তিনি। এবার বলিউড সিনেমায় নাম লেখালেন তার বোন ইসাবেলা কাইফ।

গত ১২ মার্চ মুক্তি পেয়েছে ‘টাইম টু ড্যান্স’। সিনেমাটিতে নায়িকা চরিত্রে অভিনয় করেছেন ইসাবেলা। এতে তার বিপরীতে রয়েছেন সুরাজ পাঞ্চোলি।

সিনেমার প্রচারের অংশ হিসেবে টাইমস অব ইন্ডিয়াতে একটি সাক্ষাৎকার দিয়েছেন ইসাবেল। এতে তিনি জানান, বোন ক্যাটরিনাকে দেখে প্রভাবিত হয়েই রুপালি জগতে নাম লেখিয়েছেন তিনি।

ইসাবেলা বলেন, ‘ছোটবেলা থেকেই ক্যাটরিনা অভিনয়শিল্পী হতে চাইতেন। আমি তাকে দেখেই প্রভাবিত হয়েছি। আমি নৃত্যশিল্পী ছিলাম। যখন ক্যাটরিনাকে সিনেমায় অভিনয় করতে দেখি, তখন স্বপ্নটা আরো একটু প্রসারিত করি। এরপর থেকেই থিয়েটারে কাজ শুরু করেছিলাম। পরবর্তী সময়ে অভিনয়ের প্রতি আমার ভালোবাসা উপলব্ধি করি।’

তিনি আরো বলেন, ‘ছোটবেলা থেকে পারফর্মার হওয়ার ইচ্ছা ছিল। ক্যাটরিনাকে দেখে আরো সাহস পেয়েছি। যুক্তরাষ্ট্রে সহকারী পরিচালক হিসেবে মিউজিক ভিডিও, ওয়েব সিরিজ, বিজ্ঞাপন ও সিনেমায় কাজ করেছি। লাইন প্রোডাকশন হিসেবেও কাজ করেছি। কিন্তু সত্যি বলতে, এগুলো আমার কাজ নয়। যখন মুম্বাইয়ে এসেছিলাম, ক্যাটরিনা বলেছিল, আমাকে অনেক পরিশ্রম করতে হবে। বাস্তব জীবনের চেয়ে সিনেমা জগত অনেক বড় জায়গা।’

‘টাইম টু ড্যান্স’ পরিচালনা করেছেন স্ট্যানলি ডিকস্টা। সিনেমাটি প্রযোজনা করেছেন কোরিওগ্রাফার-নির্মাতা রেমো ডিসুজার স্ত্রী লিজেল ডিসুজা।