ক্রিকেটার ও স্টাফ সবাই করোনা নেগেটিভ

0
12

তিন দিনের বিরতি শেষ করে আজ বৃহস্পতিবার থেকে আবারও অনুশীলনে যোগ দেবেন ক্রিকেটাররা। তাই গতকাল করোনা পরীক্ষা করা হয় জাতীয় দলের ক্রিকেটার ও কোচিং স্টাফদের।

শুধু জাতীয় দল নয়, এর আওতায় আছেন অনূর্ধ্ব-১৯ দলের ক্রিকেটাররাও। সব মিলে প্রায় একশ জনের করোনা পরীক্ষা করা হয় গতকাল। পরীক্ষা-কৃত সবার ফলাফল এসেছে নেগেটিভ।

আজ থেকে সবাই আবারও জৈব সুরক্ষা বলয়ে টিম হোটেলে উঠবে। জাতীয় দলের সদস্যরা উঠবেন প্যান-প্যাসিফিক সোনারগাঁয়ে। এখানে থেকে আগামী ১৫ দিন অনুশীলন করবেন। আর অনূর্ধ্ব-১৯ দলকে রাখা হবে সাভারের বিকেএসপিতে।

এ নিয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের চিকিৎসক ডাঃ দেবাশিষ চৌধুরী জানিয়েছেন, জাতী দল, অনূর্ধ্ব-১৯ ও কোচিং স্টাফসহ যাদের করোনা পরীক্ষা করা হয়েছে সবার ফলাফলই নেগেটিভ এসেছে। আজ থেকে সবাই ঢুকে যাবে জৈব সুরক্ষা বলয়ে। সকালে হোটেলে উঠে দুপুরে অনুশীলন শুরু করবেন মিরপুর স্টেডিয়ামে।

জাতীয় দলের ক্যাম্পে থাকা ২৭ ক্রিকেটারকে নিয়ে বেশ কয়েকটি প্রস্তুতি ম্যাচ অনুষ্ঠিত হবে।

জাতীয় দল: মুমিনুল হক, তামিম ইকবাল, সাদমান ইসলাম, সাইফ হাসান, ইমরুল কায়েস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, লিটন দাস, নাজমুল শান্ত, মোসাদ্দেক সৈকত, মাহমুদুল্লাহ রিয়াদ, ইয়াসির রাব্বি, নুরুল হাসান সোহান, মেহেদি মিরাজ, তাইজুল ইসলাম, সানজামুল ইসলাম, নাঈম হাসান, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, শফিউল ইসলাম, তাসকিন আহমেদ, আল আমিন হোসেন, সাইফউদ্দিন, এবাদত হোসেন, আবু জায়েদ রাহী, হাসান মাহমুদ।

২৮ সদস্যের অনূর্ধ্ব-১৯ দল: মফিজুল ইসলাম, ইমন আলী, ইফতেখার হোসেন ইফতি, হাবিবুর শেখ মুন্না, প্রান্তিক নওরোজ নাবিল, শাকিব শাহরিয়ার, সোহাগ আলী, মেহরাব হাসান, আব্দুল্লাহ আল মামুন, মো: খালিদ হাসান, আইচ মোল্লাহ, আশরাফুল হাসান রিয়াদ খান, মুশফিক হাসান, আরিফ আহমেদ অনিক, বায়োজিদ মিয়া রোমান, আশিকুর জামান, মহিউদ্দিন তারেক, রিপন মণ্ডল, মুস্তাকিম মিয়া, আহসান হাবিব লিওন, নাইমুর রহমান নয়ন, আশরাফুল আলম সিয়াম, মিসবাহ আহমেদ সানা, মাকসুদুর রহমান, গোলাম কিবরিয়া, মাহফুজুর রহমান রাব্বি, জিল্লুর রহমান ও জাকারিয়া ইসলাম শান্ত।