গাজীপুরে দেশীয় অস্ত্রসহ ৩ ডাকাত গ্রেফতার

গাজীপুর প্রতিনিধি

গাজীপুর মহানগরীর শরীফপুর সোন্ডা আনু মার্কেট এলাকা থেকে দেশীয় অস্ত্রসহ তিন ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার দিনগত রাত সাড়ে ৩টার দিকে ওই এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এ সময় গ্রেফতারকৃতদের কাছ থেকে একটি রামদা, সুইজগিয়ার, স্ক্রু ড্রাইভার এবং একটি সেলাই রেঞ্চ উদ্ধার করা হয়েছে।

গ্রেফতাররা হলো গাজীপুর মেট্রোপলিটন বাসন থানার রওশন সড়ক এলাকার জনৈক স্বাধীনের বাড়ীর ভাড়াটিয়া মৃত হাবিবের ছেলে রাসেল ইসলাম (২৫), টঙ্গী পশ্চিম থানার গাজীপুরা সাতাইশ এলাকার জনৈক মিজানের বাড়ীর ভাড়াটিয়া দেলোয়ার মন্ডলের ছেলে রাজু মন্ডল ওরফে সাজ মন্ডল (২১) ও মেট্রোপলিটন গাজীপুর সদর থানার দক্ষিণ সালনা এলাকার আব্দুর রহমানের ছেলে মো: রাসেল (২৬)।

মেট্রোপলিটন গাছা থানার অফিসার ইনচার্জ মো: ইসমাইল হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে এসআই সাফায়েত ওসমান এবং এসএসআই মো: রিয়াজ উদ্দিন শরীফপুর সোন্ডা আনু মার্কেট এলাকায় অভিযান চালিয়ে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ তিন ডাকাতকে গ্রেফতার করেন। তাদের সহযোগী আরো ৪/৫জন দৌড়ে পালিয়ে যায়। এ ব্যাপারে গাছা থানায় মামলা দায়ের করা হয়েছে এবং পলাতক ডাকাতদের গ্রেফতারে অভিযান চালানো হচ্ছে।