গাজীপুরে হেফাজতের আমিরসহ তিন ভাই গ্রেফতার

গাজীপুর

গাজীপুরের কালিয়াকৈর উপজেলা হেফাজতের আমির ও কালিয়াকৈর ওলামা পরিষদের সভাপতি প্রিন্সিপাল মুফতী মাওলানা মোঃ এমদাদুল হক (৫০) ও তার দুই ভাইকে গ্রেফতার করেছে গাজীপুর জেলা পুলিশের একটি দল।

জেলা পুলিশের এক প্রেস নোটের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন হেফাজতে ইসলাম বাংলাদেশ এর কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব আল্লামা মামুনুল হককে
গ্রেফতারের প্রতিবাদে কিছু দুস্কৃতিকারী কালিয়াকৈর থানাধীন চন্দ্রা টু কালামপুরগামী রোডে চন্দ্রাস্থ সিএনজি স্ট্যান্ডে একত্রিত হয়ে ধংসাত্বক
কার্যক্রম চালাতে পারে। এমন গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাত সোয়া ১২টার দিকে গাজীপুর জেলা পুলিশের একটি দল কালিয়াকৈর থানাধীন কালামপুরে উপস্থিত হলে ৩৫/৪০ জন দুস্কৃতিকারী পুলিশকে লক্ষ্য করে অতর্কিতভাবে কয়েকটি ককটেল নিক্ষেপ করে। এতে ৩ পুলিশ সদস্য আহত হয় এবং আত্মরক্ষার্থে পুলিশ কয়েক রাউন্ড শর্টগানের গুলি করে।

আহত পুলিশ সদস্যদের কালিয়াকৈর উপজেলা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে। তখন দুস্কৃতিকারীরা পালিয়ে যাওয়ার সময় ঘটনাস্থল থেকে মুফতী মাওলানা মোঃ এমদাদুল হক (৫০), মোঃ আশরাফুল ইসলাম (৪০) ও মোহাম্মদ আলী (৪৮), সর্ব পিতা- হাজী সিরাজুল ইসলামকে গ্রেফতার করে।

মুফতী মাওলানা মোঃ এমদাদুল হক কালিয়াকৈরের চন্দ্রা দারুম-উলুম মাহমুদ নগর মাদ্রাসা প্রিন্সিপাল ও কালিয়াকৈর ওলামা পরিষদের সভাপতি তার ভাই মোঃ আশরাফুল ইসলাম চন্দ্রা দারুম-উলুম মাহমুদ নগর মাদ্রাসার আরবি প্রভাষক।

এ ঘটনায় এসআই মোর্শেদ আলী মোল্লা বাদি হয়ে কালিয়াকৈর থানা মামলা রজু করেন।

গাজীপুর প্রতিনিধি :