গ্রেপ্তার নেতাকর্মীদের মুক্তি না দিলে দুর্বার আন্দোলন: বাবুনগরী

বাবুনগরী

বিভিন্ন জেলায় হেফাজত নেতাকর্মীদের বাড়িতে গিয়ে তাদের হয়রানি করা হচ্ছে। মিথ্যা মামলা দিয়ে তাদের গ্রেপ্তার করা হচ্ছে। সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুল হক ইসলামাবাদীসহ সারা দেশে গ্রেপ্তার নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তির দাবি জানিয়েছেন হেফাজতে ইসলামের আমির ও হাটহাজারী মাদরাসার শিক্ষা পরিচালক আল্লামা জুনায়েদ বাবুনগরী

সোমবার (১২ এপ্রিল) গণমাধ্যমে পাঠানো বিবৃতিতে তিনি এ দাবি জানান।

তিনি বলেন, হেফাজতে ইসলাম দেশে নৈরাজ্য ও সন্ত্রাস চায় না। আমরা শান্তি চায়। আমাদের সংগঠন সুশৃঙ্খল ও শান্তিপ্রিয়। তবে আমাদের ওপর এভাবে জুলুম চলতে থাকলে আমরা নিশ্চুপ ঘরে বসে থাকব না। দেশবাসীকে সঙ্গে নিয়ে শান্তিপূর্ণ দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে।

আরও পড়ুন… জুমা ও তারাবির বিষয়ে নির্দেশনা দেবে ধর্ম মন্ত্রণালয়

হেফাজতে ইসলামের সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুল হক ইসলামাবাদী হাটহাজারী থেকে গতরাতে ‘নিখোঁজ’ হওয়ার ঘটনায় আমরা গভীরভাবে উদ্বিগ্ন ও চিন্তিত। গতরাত থেকে এখন পর্যন্ত তার কোনও খোঁজ পাওয়া যাচ্ছে না। দেশের একজন প্রখ্যাত আলেম ও সচেতন নাগরিক হিসেবে তার নিরাপত্তা নিশ্চিত করা সরকার এবং প্রশাসনসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দায়িত্ব ছিল। তাকে সুস্থ অবস্থায় ফিরিয়ে দিতে হবে বলে দাবি জানান আল্লামা জুনায়েদ বাবুনগরী।

তিনি বলেন, এত জুলুমের পরও হেফাজতে ইসলাম অত্যন্ত ধৈর্যের পরিচয় দিয়ে যাচ্ছে। সরকার প্রশাসনসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষ হেফাজতে ইসলামের সরলতাকে দুর্বলতা মনে করলে এর চরম মাশুল দিতে হবে।