চট্টগ্রামে শেখ হাসিনার উন্নয়ন ও অর্জনের জয় হয়েছে: ওবায়দুল কাদের

চট্টগ্রাম সিটি কর্পোরেশন (চসিক) নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীর জয় শেখ হাসিনার উন্নয়ন ও অর্জনেরই জয় বলে দাবি করেছেন দলটির সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আজ বৃহস্পতিবার লক্ষীপুর জেলার সড়ক বিভাগের প্রকল্পের কাজের উদ্বোধনী অনুষ্ঠানে নিজ সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হয়ে তিনি এ কথা বলেন।

সড়ক পরিবহন মন্ত্রী বলেন, চসিক নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীর জয় শেখ হাসিনার উন্নয়ন ও অর্জনেরই জয়। বিএনপি যতই সমালোচনা ও ষড়যন্ত্র করুক, তারা জনগণের মন জয় করতে পারেনি এবং চট্টগ্রামের জনগণও তাদের থেকে মুখ ফিরিয়ে নিয়েছে।

এ সময় বিজয়ী মেয়র ও কাউন্সিলরদের অভিনন্দন এবং চট্টগ্রামের জনগণসহ নির্বাচন সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, বিএনপিকেও ধন্যবাদ। কারণ, তারা এবার ভোটের মাঠে শেষ পর্যন্ত ছিল, অতীতের মতো মাঝপথে সরে যায়নি।

কোভিড-১৯ ভ্যাকসিন প্রসঙ্গে মন্ত্রী বলেন, দেশের মানুষকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে সাড়া দিয়ে সংশয়মুক্ত হয়ে এবং কোনো ধরনের অপপ্রচারে কান না দিয়ে ভ্যাকসিন নেয়ার আহ্বান জানাই।

লক্ষীপুরের প্রায় সকল সড়ক বিভিন্ন উন্নয়ন প্রকল্পের আওতায় আনা হয়েছে জানিয়ে তিনি বলেন, চৌমুহনী হতে লক্ষীপুর পর্যন্ত মহাসড়ক চারলেনে উন্নীত করতে যাচ্ছে সরকার এবং ইতোমধ্যে নকশা প্রণয়নের কাজ শুরু হয়েছে। এ ছাড়া কুমিল্লা থেকে লাকসাম হয়ে চৌমুহনী পর্যন্ত এবং ফেনী-নোয়াখালী-সোনাপুর মহাসড়ক চারলেনের কাজ চলছে।

সেতুমন্ত্রী বলেন, ‘শেখ হাসিনার নেতৃত্বে দেশব্যাপী উন্নয়নের যে মহাযজ্ঞ চলছে, তার নেতৃত্বে সমৃদ্ধ আগামী নির্মাণের যে পথচলা, তা এগিয়ে নিতে দলমত নির্বিশেষে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে। নিজ নিজ অবস্থান থেকে সততা, কর্মনিষ্ঠা এবং দায়িত্বশীলতার সঙ্গে কাজ করতে হবে। তাহলেই কেবল সত্যিকার অর্থে এই দেশ বঙ্গবন্ধুর সোনার বাংলায় পরিণত হবে।’