জন্মদিনে শতাধিক কেক কাটলেন ডিপজল

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা ও প্রযোজক মনোয়ার হোসেন ডিপজল। নব্বই দশকে নায়ক হয়ে তার সিনেমায় আবির্ভাব। তবে জনপ্রিয়তা পেয়েছেন তিনি খলনায়কের চরিত্রে। বিশেষ করে নায়ক মান্নার সঙ্গে জুটি বেঁধে অসংখ্য সুপারহিট সিনেমা উপহার দিয়েছেন এ অভিনেতা।

সিনেমায় অনিয়মিত ছিলেন অনেকদিন। সম্প্রতি আবারও সরব হয়েছেন। বেশ কিছু সিনেমার কাজ করছেন। ঘোষণা দিয়েছেন আরও অনেক সিনেমা নিয়ে আসার।

১৯৬২ সালের ৬ এপ্রিল জন্মগ্রহণ করেন ডিপজল। এবারে তিনি ৫৯ বছরে পা রাখলেন।

যে কোনো আয়োজনকে রাজকীয় রূপ দিতে জুড়ি নেই ডিপজলের। ছেলে-মেয়ের বিয়ে, নাতি বরণে সে প্রমাণ পাওয়া গেছে। নিজের জন্মদিনেও বেশ আয়োজন করে কেক কাটেন এ অভিনেতা। সময় কাটান হাজারো শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে।

ব্যতিক্রম হলো না এবারেও। করোনার কারণে চলমান লকডাউনও ম্লান করতে পারেনি ডিপজলের জন্মদিনের উৎসব। প্রায় শতাধিক কেক কেটেছেন তিনি দিনভর। গতকাল ফেসবুকে নিজের পেজ থেকে লাইভে এসে তারই আভাস দিলেন তিনি। প্রকাশ করেছেন বেশ কয়েকটি কেকের ছবিও।

ডিপজল জানান, করোনা প্রকোপের কারণে বিশেষ এই দিনে কোনো আয়োজন রাখেননি। তবু ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের আবদার রাখতে কেক কেটেছেন। স্বাস্থ্যবিধি মেনে সারাদিনে বহু মানুষ এসেছেন। তাদের সঙ্গে যতটুকু পেরেছি সময় দিয়েছেন। কেক কেটেছি।

জানা গেছে, মঙ্গলবার সকাল থেকে কেক নিয়ে হাজির হচ্ছেন পরিচালক, শিল্পী ও কলাকুশলীরা। তাদের ভালোবাসায় সিক্ত হচ্ছেন তিনি।

প্রসঙ্গত, ‘সতী কমলা’ সিনেমায় প্রথম নায়কের ভূমিকায় অভিনয় করেন ডিপজল। ‘টাকার পাহাড়’, ‘হাবিলদার’, ‘ডাকাত’ সহ বেশ কিছু সিনেমায় নায়কের ভূমিকায় দেখা গেছে তাকে। কাজী হায়াৎ পরিচালিত ‘তেজী’ সিনেমায় প্রথম খল চরিত্রে অভিনয় করেন এ অভিনেতা। এরপর অসংখ্য ব্যবসাসফল সিনেমায় খল চরিত্রে অভিনয় করেন তিনি।

তবে আজকাল তাকে দেখা যায় সমাজের শোষিত নানা শ্রেণি পেশার চরিত্রে অভিনয় করতে।