জাতীয় পুরস্কার জিতে উচ্ছ্বসিত কঙ্গনা

বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউতের মুকুটে যোগ হচ্ছে নতুন পালক। জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ীদের নাম ঘোষণা হয়েছে সোমবার বিকেলে। সেরা অভিনেত্রীর সম্মান পেয়েছেন কঙ্গনা। মণিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি’ এবং ‘পঙ্গা’ ছবির জন্য এই পুরস্কার পেয়েছেন অভিনেত্রী। এই নিয়ে চতুর্থ বার জাতীয় পুরস্কার কঙ্গনার ঝুলিতে। উচ্ছ্বাস আটকে রাখতে পারেননি তিনি।

টুইটারে আনন্দ প্রকাশ করেছেন কঙ্গনা। শুভাকাঙ্ক্ষী এবং অনুরাগীদের উদ্দেশে একটি ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী। ছবির পরিচালক, লেখক, সহ অভিনেতা এবং কলাকুশলীদের ধন্যবাদ জানিয়েছেন তিনি। নিজের পরিবার এবং দিদি রঙ্গোলী চান্ডেলের কথাও পাশাপাশি মনে করিয়ে দিয়েছেন। কঙ্গনা সেই ভিডিও বার্তায় বলেছেন, ‘এই ছবি সফল করে তোলার জন্য সবাইকে ধন্যবাদ। আমার দর্শক, ভক্ত, যারা সব সময় আমার পাশে থেকেছেন তাদের ধন্যবাদ। একই সঙ্গে আমার পরিবার, বোন এবং ইউনিটের সবাইকে ধন্যবাদ।’

‘মণিকর্ণিকা’তে মুখ্য চরিত্রে অভিনয় করার পাশাপাশি ছবিটি পরিচালনাও করেছেন তিনি।

মঙ্গলবার ২৩ মার্চ কঙ্গনার জন্মদিন। রঙ্গোলী চান্ডেল মনে করেন, এই পুরস্কারই তার জন্মদিনের শ্রেষ্ঠ উপহার। টুইটারে বোনের উদ্দেশে শুভেচ্ছাবার্তাও লিখেছেন তিনি। অতীতে ‘কুইন’, ‘ফ্যাশন’ এবং ‘তনু ওয়েডস মনু’-র জন্য জাতীয় পুরস্কার পেয়েছিলেন অভিনেত্রী।