টাঙ্গাইলে ছাত্রলীগের জনসচেতনতামূলক ক্যাম্পেইন ও মাস্ক বিতরণ

মহামারি করোনা ভাইরাস সংক্রমণ মোকাবিলায় টাঙ্গাইলের নাগরপুরে জনসচেতনতামূলক ক্যাম্পেইন ও মাস্ক বিতরণ করেছে নবগঠিত নাগরপুর উপজেলা ছাত্রলীগ।

বুধবার (৩১ মার্চ) সকালে উপজেলা মোড়ে স্থানীয় সাংসদ আহসানুল ইসলাম টিটুর নির্দেশনা ও সহযোগিতায় নাগরপুর উপজেলা ছাত্রলীগের সদ্য গঠিত কমিটির সদস্যরা মাস্ক বিতরণ কার্যক্রম শুরু করেন।এসময়  উপজেলা ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আনিসুজ্জামান তুহিন, গয়হাটা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রাজিব আহম্মেদ রাজু, নবগঠিত উপজেলা ছাত্রলীগের সভাপতি আজিম হোসেন রতন, সাধারন সম্পাদক মো.সজিব মিয়াসহ ছাত্রলীগের বিভিন্নস্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

জনসচেতনতামূলক ক্যাম্পেইন ও মাস্ক বিতরণকালে উপজেলা ছাত্রলীগের সভাপতি আজিম হোসেন রতন বলেন, আবারও বিশ্বব্যাপী করোনাভাইরাসের (কোভিড-১৯) সংক্রমণ বৃদ্ধি পেয়েছে। সর্বসাধারণ যথাযথ স্বাস্থ্যবিধি অনুসরণ না করায় মূলত সংক্রমণ বেড়েই চলছে। তাদেরকে সচেতন করার ক্ষুদ্র প্রয়াস থেকেই আমরা মাস্ক বিতরণ করছি।

এসময় দলীয় অস্থায়ী কার্যালয় থেকে শুরু হয়ে সিএনজি স্টেশন, কাঁচা বাজার, ফল মার্কেট, হাসপাতাল মোড়, বিভিন্ন পরিবহন শ্রমিক, মোটরসাইকেল চালক, পথচারী ও ছিন্নমূল মানুষের মাঝে মাস্ক বিতরণ করা হয়।