ট্রাম্প ও ফার্স্ট লেডি কোয়ারেন্টিনে

0
13

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের খুব কাছের এক নারী উপদেষ্টা হোপ হিকস করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তার করোনা রিপোর্ট পজিটিভ আসার পর কোয়ারেন্টাইনে আছেন ডোনাল্ড ট্রাম্প ও ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প। 

এক টুইট বার্তায় ট্রাম্প নিজেই একথা জানিয়েছেন। 

তিনি জানিয়েছেন, তার ঘনিষ্ঠ সহযোগী ৩১ বছর বয়সী হোপ হিকসের করোনা পজেটিভ ধরা পড়েছে। ফলে তিনি এবং ফার্স্টলেডি কোয়ারেন্টিনে চলে গিয়েছেন। এখন তারা নিজেদের করোনা পরীক্ষার রিপোর্টের জন্য অপেক্ষা করছেন।

এর আগে এ সপ্তাহের প্রথম দিকে ওহাইওতে একটি টিভি বিতর্কে অংশ নিতে ট্রাম্পের সঙ্গে সফর করেছিলেন হোপ হিকস। ক্লিভল্যান্ডে মঙ্গলবার প্রেসিডেন্টের জেট বিমান থেকে তাকে দেখা গেছে মাস্কছাড়া নেমে যেতে।

এ ছাড়া বুধবার প্রেসিডেন্সিয়াল হেলিকপ্টার মেরিন ওয়ানে ট্রাম্পের সঙ্গে সফর করেছেন তিনি। সেখানে ট্রাম্পের খুব কাছে ছিলেন হোপ হিকস। এ সময় মিনেসোটায় একটি র‌্যালিতে অংশ নেন ট্রাম্প। 

এ নিয়ে বৃহস্পতিবার রাতে ট্রাম্প টুইট করেছেন, সামান্য বিরতি না নিয়ে কঠোর পরিশ্রম করছিলেন হোপ হিকস। তার কোভিড-১৯ পজেটিভ ধরা পড়েছে। ভয়াবহ! এখন আমি এবং ফার্স্ট লেডি আমাদের রিপোর্টের জন্য অপেক্ষা করছি। সে সময় পর্যন্ত আমরা কোয়ারেন্টিন প্রক্রিয়া শুরু করবো।

তিনি কোয়ারেন্টিনে যাওয়ার ফলে আগামী ১৫ অক্টোবর ফ্লোরিডার মিয়ামিতে যে দ্বিতীয় প্রেসিডেন্সিয়াল বিতর্ক হওয়ার কথা তাতে কি প্রভাব পড়বে তা পরিষ্কার বোঝা যাচ্ছে না। 

এদিকে ফক্স নিউজের উপস্থাপক সিন হ্যানিটিকে ট্রাম্প বলেছেন, হোপ হিকসের সঙ্গে তিনি এবং মেলানিয়া ট্রাম্প প্রচুর সময় কাটিয়েছেন। 

ট্রাম্প বলেন, তাই আমরা এখন পরিস্থিতির দিকে দৃষ্টি রাখছি। হোপ হিকস মাঝে মাঝে মাস্ক পরেন। কিন্তু তার করোনা পজেটিভ এসেছে।