নাশকতাকারীদের ছাড় দেয়া হবে না: স্বরাষ্ট্রমন্ত্রী

আসাদুজ্জামান খান

স্বাধীনতা সুবর্ণজয়ন্তী ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ঢাকা সফরকে কেন্দ্র করে হেফাজতে ইসলামের যেসব নেতা সারা দেশে অগ্নিসংযোগ, ভাঙচুর, লুটপাট, নাশকতা করেছে তাদের কোনো ছাড় দেয়া হবে না বলে কড়া হুঁশিয়ারি দিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল

রোববার (২৫ এপ্রিল) ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের অক্সিজেন সিলিন্ডার সেবা উদ্বোধন অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী এ কথা বলেন।

তিনি বলেন, হেফাজত একটি অরাজনৈতিক সংগঠন। সেখানে তাদের রাজনীতি করার কোনো কথা নেই। তারপরও কেন তারা রাজনীতিতে আসে তা আমার জানা নেই। কেন তারা বিভিন্ন রাজনৈতিক কর্মসূচি দেন, সেটাও আমার জানা নেই। হেফাজতের নেতারা ছাড়াও ইসলামিক নেতারা এটার সঙ্গে দ্বিমত পোষণ করছেন।

আরও পড়ুন…শপিংমল-দোকানে স্বাস্থ্যবিধি না মানলে ব্যবস্থা, হুঁশিয়ারি আতিকুলের

সাংবাদিকদের উদ্দেশে মন্ত্রী বলেন, আপনারা বলছেন, তারা (হেফাজত) আসছেন, কথা বলেছেন। তারা আসতেই পারে, কথা বলতেই পারেন। সবাই কথা বলবে, কথা বলার রাইটস সবারই আছে। আমরা কথা বলছি কিন্তু কোনো সময় দুষ্কৃতকারীদের, বিশেষ করে যারা নাশকতা করেছে, অগ্নিসংযোগ করেছে, তাদের কাউকে ছাড় দেয়া হবে না। আমরা দেব না ইনশাআল্লাহ।