নির্বাচন সময়মতোই হবে, সংবিধান অনুযায়ী হবে: সেতুমন্ত্রী

ঢাকা: নির্বাচন সময়মতোই হবে, সংবিধান অনুযায়ী হবে। দেশের উন্নয়ন দেখে মানুষ ভোট দেবে। বাংলাদেশকে বাঁচাতে হলে, আওয়ামী লীগকে বাঁচাতে হবে। তাই জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। আজ বুধবার (২৪ নভেম্বর) দুপুরে নাটোরের বড়াইগ্রাম উপজেলার বনপাড়া কালিকাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে ডিজিটাল মাধ্যমে যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে এই সম্মেলন শুরু হয়।

ওবায়দুল কাদের বলেন, আদর্শ না থাকলে আওয়ামী লীগের কিছুই থাকে না। তাই ত্যাগী আদর্শবান নেতা-কর্মীদের মূল্যায়ন করে কমিটি গঠন করুন। আত্মত্যাগী নেতা-কর্মীরা নেতৃত্বে থাকলে আওয়ামী লীগ সুসংহত হবে। প্রত্যকটি ইউনিয়ন ও ওয়ার্ডে ওয়ার্ডে মেয়াদ উর্ত্তীণ কমিটি গঠন করতে হবে। নির্বাচনের প্রস্তুতি নিতে হবে। বর্তমান সরকার ঘরে ঘরে বিদ্যুৎ দিয়েছে, উন্নয়নের ছোঁয়া বাংলাদেশের পথে পথে পৌঁছে গেছে। শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে দেশ এগিয়ে চলছে এই দেশ।

বড়াইগ্রাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আব্দুল কুদ্দুসের সভাপতিত্বে সম্মেলন উদ্বোধন করেন নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি, প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শফিকুল ইসলাম শিমুল এমপি।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে দেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, তথ্য ও সম্প্রচার মন্ত্রী ডা. হাছান মাহমুদ এমপি, বাংলাদেশ আওয়ামী লীগের সংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি, বাংলাদেশ আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানাসহ অনেকে।

প্রভাতনিউজ/এবিএস