Home বাংলাদেশ নোয়াখালীতে ওবায়দুল কাদেরের বাড়িতে ‘গুলিবর্ষণ’, বাড়িতে ছিলেন না কাদের মির্জা

নোয়াখালীতে ওবায়দুল কাদেরের বাড়িতে ‘গুলিবর্ষণ’, বাড়িতে ছিলেন না কাদের মির্জা

নোয়াখালী

নোয়াখালীর কোম্পানীগঞ্জে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এবং তাঁর ছোট ভাই বসুরহাট পৌর মেয়র আব্দুল কাদের মির্জার বাড়িতে দুর্বৃত্তেরা গুলিবর্ষণ করেছে বলে অভিযোগ উঠেছে।

গতকাল বৃহস্পতিবার রাত ১০টার দিকে ওবায়দুল কাদেরের রাজাপুর গ্রামের নিজ বাড়িতে এ গুলিবর্ষণের ঘটনা ঘটেছে বলে অভিযোগ করেন তাঁর ছোট ভাই শাহাদাৎ হোসেন।

শাহাদাৎ হোসেন বলেন, ‘আমরা পরিবার-পরিজন নিয়ে বাড়িতে ছিলাম। এ সময় বাইরে পর পর কয়েক রাউন্ড গুলির শব্দ আমরা শুনতে পাই। এ ঘটনায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। তবে কেউ হতাহত হয়নি। ঘটনার সময় মেয়র আব্দুল কাদের মির্জা বাড়িতে ছিলেন না।’

এ বিষয়ে কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি বলেন, ‘খবর পেয়ে সঙ্গে সঙ্গে আমরা মন্ত্রীর বাড়িতে যাই। স্থানীয়দের মাধ্যমে জানতে পারি বাড়ির উত্তর পাশের এলাকায় গুলিবর্ষণের ঘটনা ঘটে। তবে এতে কেউ হতাহত হয়নি।’

এর আগে গত ১৬ এপ্রিল রাত সাড়ে ১০টার দিকে ফেনীর দাগনভূঁইয়ার দিক থেকে সাতটি মোটরসাইকেল এসে কাদের মির্জার বাড়িতে একই স্থানে ককটেল হামলা চালায় দুর্বৃত্তরা।

সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের বাড়িতে সার্বক্ষণিক পুলিশ অবস্থান করলেও তাঁদের চোখকে ফাঁকি দিয়ে বার বার গুলি ও ককটেল হামলার ঘটনায় জনমনে প্রশ্ন দেখা দিয়েছে।