নড়াইলে সড়ক দুর্ঘটনায় বৃদ্ধাসহ নিহত দুই

নড়াইলে সড়ক দুর্ঘটনায় দুই নারী নিহত ও এক শিশুসহ চারজন নারী গুরুতর আহত হয়েছেন। সোমবার (৯ নভেম্বর) নড়াইল-যশোর সড়কে নড়াইলের সীমান্তবর্তী যশোরের ভাঙ্গুড়া এলাকায় সন্ধ্যার দিকে ইজিবাইক ও বাসের মুখোমুখি সংঘর্ষে এ হতাহতের ঘটনা ঘটে। 

ওই ঘটনার সকলেই ইজিবাইকের যাত্রী ছিলেন। তাদের উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নেয়া হলে প্রাথমিক চিকিৎসা দিয়ে ৫ জনকে উচ্চতর চিকিৎসার জন্য নেয়া হলে যশোর সিএমএইচএ এক নারীর মৃত্যু হয়। 

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, খুলনা থেকে ছেড়ে আসা নড়াইলের কালনাগামী একটি বেপরোয়া গতির যাত্রীবাহী বাস যশোর জ ১১-০১২৯ ভাঙ্গুড়া এলাকায় একটি ভ্যানকে ওভারটেক করতে গিয়ে বিপরীত দিক থেকে আসা যশোরগামী যাত্রী বোঝাই ইজিবাইকে ধাক্কা দেয়। ইজিবাইকটি দুমড়ে মুচড়ে যায়। এতে গুরুতর আহত হয় ইজিবাইকের সকল যাত্রী। 

তাদের উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নেয়া হলে সাফিয়া নামে এক বৃদ্ধাকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। আহত তামান্নাসহ মোট ৫ নারীকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য পাঠিয়ে দেয়া হয়। এ অবস্থায় স্বজনরা তামান্নাকে দ্রুত যশোর সিএমএইচ এ নিয়ে গেলে কিছুক্ষণের মধ্যেই তিনিও মারা যান। নিহত তামান্না দক্ষিণ নড়াইল এলাকার সেনা সদস্য জিহাদের স্ত্রী এবং নিহত অপর নারী নাম সাফিয়া। তিনি বাঘারপাড়া উপজেলার বাগডাঙ্গা গ্রামের নূর মিয়ার স্ত্রী। 

এ দিকে ঘাতক বাসটিকে পুলিশ আটক করতে সক্ষম হলেও এর চালক ও সহযোগী পালিয়ে গেছে।