প্রভাসের সঙ্গে রোমান্স করবেন শ্রুতি হাসান

‘বাহুবলি’ সিনেমাখ্যাত তারকা অভিনেতা প্রভাস। তার পরবর্তী সিনেমা ‘সালার’। সিনেমাটিতে নায়িকা চরিত্রে কে অভিনয় করবেন তা নিয়ে অনেকদিন ধরেই জল্পনা চলছিল।

অবশেষে এ বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণা দিয়েছেন নির্মাতারা। ‘সালার’ সিনেমায় প্রভাসের সঙ্গে রোমান্স করবেন অভিনেত্রী শ্রুতি হাসান।

২৮ জানুয়ারি শ্রুতি হাসানের জন্মদিন। বিশেষ এই দিনেই ‘সালার’ সিনেমায় তার অভিনয়ের বিষয়টি জানিয়েছে হাম্বলে ফিল্মস। মাইক্রোব্লগিং সাইট টুইটারে এ বিষয়ে প্রযোজনা প্রতিষ্ঠানটির পক্ষ থেকে লেখা হয়েছে, ‘জন্মদিনের শুভেচ্ছা শ্রুতি হাসান। সালার সিনেমায় আপনাকে পেয়ে আমরা উচ্ছ্বসিত। পর্দায় আপনাকে দেখার তর সইছে না।’

অভিনেতা প্রভাস ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে শ্রুতির একটি ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘শুভ জন্মদিন শ্রুতি হাসান। সালার সিনেমায় আপনার সঙ্গে কাজ করার অপেক্ষায় আছি।’

সম্প্রতি মুক্তি পেয়েছে শ্রুতি হাসানের ‘ক্র্যাক’। তেলেগু ভাষার এই সিনেমায় শ্রুতির বিপরীতে অভিনয় করেন রবি তেজা। বক্স অফিসে বেশ ভালো ব্যবসা করেছে সিনেমাটি। নেটফ্লিক্সের ‘পিট্টা কাথালু’ অ্যান্থলজি সিনেমাতে দেখা যাবে তাকে। এছাড়া মুক্তির অপেক্ষায় তার ‘লাবাম’। সিনেমাটিতে তার সঙ্গে আছেন অভিনেতা বিজয় সেতুপাতি।