প্রিয়াঙ্কা, দীপিকার পথে আলিয়া!

বলিউডের সঙ্গে হলিউডের সঙ্গে সম্পর্কটা নতুন নয়। সময় যতো গড়িয়েছে বিভিন্ন হলিউড ছবিতে দেখা গেছে নানান বলি-তারকাদের। ওয়েব প্ল্যাটফর্ম আসার পর তো বলিউড অভিনেতাদের হলিউডে সুযোগ পাওয়ার পথ হয়ে উঠেছে আরও প্রশস্ত। এবার প্রিয়াঙ্কা চোপড়া, দীপিকা পাড়ুকোনের দেখানো পথে হাঁটতে চলেছেন আলিয়া ভাট।

‘উড়তা পাঞ্জাব’, ‘গালি বয়’, ‘রাজি’ সিনেমাগুলোর দিকে তাকিয়ে বলা যায় আলিয়া ভাট এখন বলিউডের প্রতিষ্ঠিত অভিনেত্রী। আর সেই আলিয়া ভাটকে নিয়ে গুঞ্জন উঠেছে তিনি নাকি বলিউড ছেড়ে হলিউডের পথে যাত্রা করছেন।

আলিয়ার সঙ্গে হলিউডের সংস্থা উইলিয়াম মরিস এনডেভারের একটি চুক্তি হয়েছে বলে খবর রয়েছে। উইলিয়াম মরিস এনডেভার হলো হলিউডের একটি মিডিয়া হাউস, সেই সঙ্গে এটি একটি ট্যালেন্ট এজেন্সি হিসাবেও কাজ করে।

এই এজেন্সির কাজই হলো প্রতিভাবান অভিনেতা-অভিনেত্রীদের খুঁজে বের করা। তাদের বদৌলতেই হলিউডে প্রতিষ্ঠা পেয়েছেন আজকের বহু তারকা।

বলিউডের কয়েকজনের সঙ্গেও এর আগে চুক্তি হয়েছে এ প্রতিষ্ঠানের। এরমধ্যে রয়েছে ‘স্লামডগ মিলিয়নিয়ার’ ছবির অভিনেত্রী ফ্রিডা পিন্টো।

আলিয়ার এ চুক্তির খবর ছড়িয়ে পড়ার সঙ্গে প্রশ্ন উঠতে শুরু করেছে এবার কি দীপিকা পাড়ুকোন, প্রিয়াঙ্কা চোপড়ার মতো আলিয়াকেও দেখা যাবে হলিউডের সিনেমায়?