ফরিদপুরের পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৭

ফরিদপুরের ভাঙ্গা বিশ্ব রোড ও ঢাকা-খুলনা মহাসড়কের মাছকান্দি এলাকায় পৃথক সড়ক দুর্ঘটনায় ৭ জন নিহত হয়েছে। আজ রোববার সকাল ও ভোররাতে পৃথক ঘটনায় এই হতাহতের ঘটনা ঘটে।

ঢাকা-খুলনা মহাসড়কের মাছকান্দি এলাকায় ট্রাক-মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষে ৫ জন নিহত হয়েছে। এঘটনায় আহত হয়েছে আরও ১২ জন। তাদেরকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে। আজ সকাল ৮টার দিকে এই ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করে কানাইপুর হাইওয়ে থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মোঃ রাসেল জানান, সকালে ঢাকাগামী একটি হায়েস মাইক্রোবাস-খুলনাগামী একটি ট্রাকের সঙ্গে ঢাকা-খুলনা মহাসড়কের মাছকান্দিতে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই এক নারীসহ দুজনের মৃত্যু হয়। বাকি আহতদের উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হলে সেখানে এক শিশুসহ দুজন মারা যায়।

তিনি বলেন, আমরা মরদেহগুলো উদ্ধার করে হাইওয়ে থানায় নিয়ে আসার ব্যবস্থা করছি। তবে হতাহতের পরিচয় এখনও জানা যায়নি।

অপরদিকে ফরিদপুরের ভাঙ্গা বিশ্বরোডে মোটরসাইকেল-মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষে দুই শিক্ষার্থী নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও একজন। আজ ভোর রাতে ভাঙ্গা বিশ্বরোডে এই ঘটনা ঘটে। নিহতরা হলেন শফিকুল খানের ছেলে সাকিল খান(২২)। সে ঢাকার সরকারি তিতুমীর কলেজের বিবিএ তৃতীয় বর্ষের ছাত্র। অপর নিহত ও আহত দুজনের পরিচয় এখনও পাওয়া যায়নি।

ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশ জানায়, রোববার ভোরে সাকিল তার দুই বন্ধু মোটরসাইকেল নিয়ে শিবচর থেকে ভাঙ্গার উদ্দেশে রওনা দেয়। তাদের মোটরসাইকেলটি ভাঙ্গা বিশ্বরোডে এলে মোটরসাইকেলের সঙ্গে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলে থাকা দুই শিক্ষার্থী মারা যায়। আহত অপরজনকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে এনে ভর্তি করা হয়েছে।