বিসিবির সভাপতি হওয়ার ইচ্ছা নেই: মাশরাফি

ভবিষ্যতে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি হতে চান সাকিব আল হাসান। সম্প্রতি এক সাক্ষাতকারে এমন ইচ্ছের কথা জানিয়ে সাকিব বলেছিলেন, আমি যদি ক্রিকেটে থাকি আর বিসিবি সভাপতি হওয়ার সুযোগ থাকে তাহলে অবশ্যই হতে চাইব এবং আমি জানি বিসিবির ইতিহাসের সেরা হতে পারব। এটা আমি খুব ভালোভাবে বিশ্বাস করি। আমি বিসিবি সভাপতি হলে যত ভালো কাজ করতে পারব তা আর কেউ পারবে না।

সাকিবের মতো একই প্রশ্নের জবাবে একটি অনলাইন পোর্টালকে দেশের সাবেক সফল অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা বলেন, বোর্ড সভাপতি হওয়ার কোনো ইচ্ছা আমার এখন নাই। আগেও যেটা বললাম যে, আমি এখনও অবসরে যাইনি, তাই এরকম কোনো ইচ্ছা নাই। তবে আমি কখনই খুব প্ল্যান করে এসব কাজ করি না। আগে থেকে কিছু ডিসাইড করে রাখি না। আমার সামনে যেটা আসে বা আসবে, সেটাই সর্বোচ্চ ভালোভাবে করার চেষ্টা করি। আপাতত বোর্ড সভাপতি হওয়ার কোনো প্ল্যান নেই। তবে সামনে কী হয়, সেটা কে জানে!

দেশের ক্রিকেটের উন্নয়নে বিসিবিতে কাজ করার প্রস্তাব পেলে গ্রহণ করবেন-এমন প্রশ্নের জবাবে মাশরাফি বলেন, আমি এই মুহূর্তে ক্রিকেট থেকে অবসর নেইনি। আমার এখনও ঘরোয়া ক্রিকেট খেলার ইচ্ছা আছে। ফলে আমি এখনই বোর্ডের কাজে অংশ নিতে পারব না।