বৃষ্টিস্নাত সন্ধ্যায় শান্ত-রুপসার রোমান্স

বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনের (বিএফডিসি) এক নং শুটিং ফ্লোরে ঘুটঘুটে অন্ধকার। কিছুক্ষণের মধ্যে আলো জ্বলে ওঠে। রঙিন আলোর ঝলকানিতে দেখা যায় নায়ক শান্ত খান ও ওপার বাংলার অভিনেত্রী রূপসাকে। হঠাৎ শুরু হয় মুষল ধারায় বৃষ্টি। তারপর ‘ছিটি মার, ছিটি মার’ শিরোনামের গানের সঙ্গে নাচতে শুরু করেন এই যুগল। সময়ের সঙ্গে বৃষ্টিস্নাত সন্ধ্যায় জমে উঠে তাদের রোমান্স।

‘গ্যাংস্টার’ সিনেমায় ব্যবহৃত হবে এই গান। সুদীপ কুমার দীপের কথায় গানটিতে কণ্ঠ দিয়েছেন প্রতীক হাসান। শাপলা মিডিয়া প্রযোজিত এ সিনেমার প্রথম লটের শুটিং গাজীপুরে শুরু হয়। গত ২-৩ মার্চ পর্যন্ত এফডিসিতে চলে এই গানের দৃশ্যধারণের কাজ।

সময়ের প্রতিশ্রুতিশীল চলচ্চিত্র পরিচালক শাহীন সুমন নির্মাণ করছেন ‘গ্যাংস্টার’ সিনেমা। এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন চিত্রনায়ক সাইমন সাদিক, শান্ত খান ও মাহিয়া মাহি। সিনেমাটির নাম ভূমিকায় দেখা যাবে শান্ত খানকে।

বেশ কয়েকটি বিগ বাজেটের সিনেমায় অভিনয় করেছেন শান্ত খান। এসব সিনেমায় বলিউড, টলিউড ও দেশীয় নায়িকাদের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করতে দেখা গেছে তাকে। শান্ত খানের ক্যারিয়ারের প্রথম সিনেমা ‘প্রেম চোর’। উত্তম আকাশ পরিচালিত এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করেন পাঞ্জাবি অভিনেত্রী নেহা আমান দ্বীপ। এরই মধ্যে সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে।

এরপর ‘বিক্ষোভ’ সিনেমার শুটিং শুরু করেন শান্ত। শামীম আহমেদ রনি পরিচালিত এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করেছেন ওপার বাংলার নন্দিত অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। করোনার কারণে সিনেমাটির শুটিং দীর্ঘদিন বন্ধ থাকার পর সম্প্রতি এর দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। এটি এখন মুক্তির অপেক্ষায়। কিছুদিন আগে ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ সিনেমার কাজ শেষ করেন শান্ত। আগামী ১২ মার্চ সারা দেশে মুক্তি পাবে এটি।