ব‌রিশা‌লে ছাত্রলীগ সভাপ‌তির বিরু‌দ্ধে ধর্ষণের অভিযোগ

ব‌রিশা‌ল

ব‌রিশাল মহানগর ছাত্রলী‌গের সভাপ‌তি জসীম উদ্দিনের বিরু‌দ্ধে ধর্ষণের অভি‌যোগ ক‌রে‌ছেন এক তরুণী। গতকাল সোমবার রা‌তে ব‌রিশাল মে‌ট্রোপ‌লিটন পু‌লি‌শের এয়ার‌পোর্ট থানায় অভি‌যোগ দা‌য়ের এবং মামলা রুজুর আবেদন ক‌রেন ওই তরুণী।

মামলার অভিযোগে ২৫ বছর বয়সী ওই তরুণী উল্লেখ করেন, ‘বি‌য়ের প্রলোভন দে‌খি‌য়ে ছাত্রলীগ সভাপ‌তি জসীম উদ্দিন ২০১৯ সা‌লের ১০ সে‌প্টেম্বর নগরীর ২৯ নম্বর ওয়ার্ডে তরুণীকে তাঁর বাসায় ঢু‌কে ধর্ষণ ক‌রে। এরপর তরুণী গর্ভবতী হ‌য়ে পড়লে জসীম তাঁকে গর্ভপা‌তের ওষুধ খাওয়া‌তে থা‌কেন এবং একপর্যা‌য়ে ব‌রিশাল জেনা‌রেল হাসপাতা‌লে নি‌য়ে গর্ভপাত করান। এরপর জসীম ঢাকায় হো‌টে‌লে, ওই তরুণীর বাসা এবং নগ‌রীর চাংপাই রেস্টু‌রে‌ন্টে নি‌য়ে একা‌ধিকবার তরুণীকে ধর্ষণ ক‌রেন। তরুণী বিয়ের জন‌্য চাপ দি‌তে থাক‌লে সর্বশেষ চল‌তি বছ‌রের ৫ মার্চ রাত সা‌ড়ে ১১টায় ওই তরুণীর বাসায় গি‌য়ে দুদিনের ম‌ধ্যে বি‌য়ের কথা ব‌লে তিনবার ধর্ষণ ক‌রে ভোর ৫টায় চ‌লে যায় জসীম। দুদিন পার হওয়ার পর ফের বি‌য়ের জন‌্য চাপ দেওয়া হ‌লে জসীম ওই তরুণীকে জানান তিনি বি‌য়ে ক‌রে‌ছেন এবং ওই তরুণীকে বি‌য়ে করা তাঁর পক্ষে সম্ভব নয়।’

সূত্র জানায়, ওই তরুণী সম্প্রতি নগরীর সাগর‌দি‌তে জসীম উদ্দিনের বাসায় গি‌য়ে বি‌য়ের দাবি তোলেন। এ ঘটনার পর কিছুদিন আগে জসীম অন্য এক নারীর সঙ্গে বিবাহবন্ধ‌নে আবদ্ধ হন।

আরও পড়ুন…ঢাকার সাভারে দুই নারীকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ২

এ বিষ‌য়ে জান‌তে ব‌রিশাল মহানগর ছাত্রলী‌গের সভাপ‌তি জসীম উদ্দিনকে কল করা হ‌লে তাঁর ফোন‌ বন্ধ পাওয়া যায়।

ব‌রিশাল এয়ার‌পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কম‌লেশ চন্দ্র হালদার ব‌লেন, অভিযোগ গ্রহণ করা হ‌য়ে‌ছে। এর সত‌্যতা যাচাইয়ের পর মামলা গ্রহণ করা হবে কি না, সে সিদ্ধান্ত নেওয়া হ‌বে।