ভারতের সঙ্গে আমাদের আত্বার সম্পর্ক, ও পরীক্ষিত বন্ধু : মাহবুব উল আলম হানিফ

গাজীপুর প্রতিনিধি :
বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মাহবুব উল আলম হানিফ এমপি বলেছেন আমাদের মহান মুক্তিযুদ্ধে ভারত আমাদের আশ্রয় দিয়ে, অস্ত্র দিয়ে সহযোগিতা করেছে।

ভারতের সঙ্গে আমাদের আত্বার সম্পর্ক , ভারত আমাদের পরীক্ষিত বন্ধু। অথচ এক শ্রেণির লোক ধর্মের দোহাই দিয়ে ভারতের সঙ্গে আমাদের এ সম্পর্ক ছিন্ন করতে চাচ্ছে।

একাত্তুর সালের পরাজিত ধর্ম ব্যবসায়ীরা নতুন ভাবে সক্রিয় হয়ে নতুন কৌশল অবলম্বন করতে চাচ্ছে। মুজিবশতবর্ষ ও স্বাধীনতার
সুবর্ণজয়ন্তী অনুষ্ঠানে আগত রাস্ট্রীয় অতিথিদের আগমন প্রতিহত করার মাধ্যমে পরিস্থিতি ঘোলাটে করতে চাচ্ছে। আমাদের ঐক্যবদ্ধ হয়ে এসব অপশক্তির মোকাবেলা করে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলতে হবে।

তিনি বুধবার সকালে গাজীপুরে অবস্থিত ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (ডুয়েট), উদ্যোগে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির
পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

ডুয়েট উপাচার্য অধ্যাপক ড. মোঃ হাবিবুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন যন্ত্রকৌশল বিভাগের ডীন ড. মোঃ কামরুজ্জামান ও প্রফেসর ড. মোঃ আসাদুজ্জামান চৌধুরী, পুরকৌশল বিভাগের প্রফেসর ড. গনেশ চন্দ্র সাহা, গণিত বিভাগের প্রফেসর আবু নাঈম শেখ, পরিচালক, ছাত্র কল্যাণ প্রফেসর ড. নজরুল ইসলাম প্রমুখ।