ভিডিওর ভয় দেখিয়ে ৩দফা গণধর্ষণ, সহপাঠিসহ গ্রেপ্তার ৪

ধর্ষণের ভিডিও প্রকাশের ভয় দেখিয়ে দশম শ্রেণিতে পড়ুয়া এক স্কুলছাত্রীকে তিন দফায় গণধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় রোববার (২৮ মার্চ) দুপুরে ওই ছাত্রীর মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন এবং পর্ণগ্রাফি নিয়ন্ত্রণ আইনে রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করলে পুলিশ ছাত্রীটির সহপাঠি বন্ধুসহ চার জনকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তারকৃতরা হলো- বালিয়াকান্দি উপজেলার জামালপুর ইউনিয়নের নটাপাড়ার হঠাৎপাড়া গ্রামের মোঃ রফিকুল ইসলামের ছেলে রিফাত শেখ, হবিবর শেখের ছেলে আব্বাস শেখ, রইচ শেখের ছেলে সোহাগ শেখ এবং জয়নাল শেখের ছেলে আসাদ শেখ।

মামলাসূত্রে জানা যায়, এ ঘটনায় ওই ছাত্রীর সহপাঠি বন্ধু রিফাত শেখ, আব্বাস শেখ, সোহাগ শেখ এবং আসাদ শেখসহ ৭ জন ও অজ্ঞাতনামা আরও এক জনকে আসামি করা হয়েছে। আসামিরা ওই ছাত্রীকে রাজবাড়ী সদর উপজেলার শহিদওহাবপুর ইউনিয়নের জনৈক বাসার মৃধা বাসির বসত বাড়িতে নিয়ে গত ২১শে ফ্রেব্রুয়ারী, ৩ মার্চ ও ২৪ মার্চ তিন দফায় গণধর্ষণ ও ধর্ষণের ভিডিও ধারণ এবং ভয়-ভীতি প্রদান করে।

রাজবাড়ী থানার ওসি স্বপন কুমার মজুমদার জানান, মেয়েটির মায়ের দায়ের করা মামলার প্রেক্ষিতে চার আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।