ভিডিও দেখিয়ে নারীকে একাধিকবার ‘ধর্ষণ’, বিপুল পরিমাণ অর্থ আদায়

ধর্ষণ

গাজীপুরে এক বিধবা নারীকে একাধিকবার ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় নয়ন কুমার ঘোষ (৩০) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত নয়ন দিনাজপুরের বিরগঞ্জ থানার বাসিন্দা।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, স্থানীয় নাওজোর এলাকার বাসিন্দা ওই নারীর স্বামী তিন সন্তান রেখে প্রায় দুই বছর আগে মারা গেছেন। স্বামীর রেখে যাওয়া বাড়িভাড়া ও ব্যবসার আয়ে তাদের সংসার চলে। ২৮ জানুয়ারি তার বাসার তৃতীয় তলার ভাড়াটিয়া নয়ন ভাড়া দেয়ার কথা বলে ঘরে প্রবেশ করে তাকে ধর্ষণ করেন এবং ভিডিও ধারণ করেন। পরবর্তীতে মেয়েদের পুড়িয়ে মেরে ফেলার হুমকি ও ভিডিওটি ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে তাকে একাধিকবার ধর্ষণ করেন।

আরও পড়ুন…কারখানার ভেতরে ধর্ষণ, গ্রেপ্তার ১

ভুক্তভোগী নারী আরও জানান, একসময় নয়ন তার কাছে ২০ লাখ টাকা দাবি করেন। বাধ্য হয়ে স্বামীর রেখে যাওয়া ট্রাক দুটি বিক্রি করে ২০ লাখ টাকা নয়নের হাতে তুলে দেন। বেশ কিছুদিন পর নয়ন বাড়ি বিক্রি করে তাকে ৫০ লাখ টাকা দিতে বলেন। গত ৯ এপ্রিল মধ্যরাতে আবারও ধর্ষণ করেন। এ ঘটনায় তিনি বাসন থানায় একটি মামলা করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা বাসন থানার পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান জানান, রোববার (১১ এপ্রিল) বিকেলে অভিযুক্ত নয়নকে গ্রেফতার করা হয়েছে। বিকেলে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।