ভয়ে ভারত ছাড়লেন শাহরুখের স্ত্রী!

শাহরুখ

ভারতে করোনার দ্বিতীয় ঢেউ ভয়াবহ আকার ধারণ করেছে। বাদ পড়েনি বলিউডও। ইতোমধ্যে প্রথম সারির অনেক তারকা প্রাণঘাতী এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন। কেউ কেউ আবার সেরেও উঠেছেন। আবার অনেকে মহামারির কারণে মুম্বাই ছেড়েছেন।

করোনা থেকে বাঁচতে এবার ভারত ছেড়েছেন বলিউড বাদশাহ শাহরুখ খানের পরিবার। নিউইয়র্ক বিশ্ববিদ্যালয়ে পড়ালেখার কারণে আগে থেকেই যুক্তরাষ্ট্রে আছেন মেয়ে সুহানা খান।

বুধবার রাতে নিউ ইয়র্কের উদ্দেশ্যে মুম্বাই ছাড়লেন শাহরুখ খানের স্ত্রী গৌরি খান ও ছেলে আরিয়ান খান। সেখানে মেয়ে সুহানা খানের অ্যাপার্টমেন্টে থাকবেন তারা।

আরও পড়ুন…এবার আরবি ভাষায় গান গাইলেন হিরো আলম

করোনা পরিস্থিতি স্বাভাবিক করতে লকডাউন ঘোষণা করেছে মহারাষ্ট্র রাজ্য সরকার। তারপর ছুটি কাটাতে মালদ্বীপ পাড়ি দিয়েছেন আলিয়া ভাট, রণবীর কাপুর, সারা আলি খান, জাহ্নবী কাপুরসহ অনেকে। এবার সেই তালিকায় যোগ হলো শাহরুখ খানের স্ত্রী ও ছেলের নাম।

গৌরি, আরিয়ান, সুহানা নিউইয়র্ক থাকলেও এখনো মান্নাতে অবস্থান করছেন আব্রাম খান ও শাহরুখ খান। তারা মুম্বাই ছাড়বেন কি না এ ব্যাপারে স্পষ্ট কোনো তথ্য নেই। তবে অনেকেই ধারণা করছেন পরিবারের সঙ্গে নিরাপদে থাকার জন্য মার্কিন মুল্লুকে যেতেও পারেন বলিউড বাদশা।