মধ্যরাত পর্যন্ত মিটিংয়ের পর ছেলের ছবি প্রকাশে রাজি হন শাকিব!

মঙ্গলবার দুপুরে ফেসবুকে প্রকাশ করেছিলেন বেবি বাম্পের ছবি। এরপর নানা প্রশ্ন তৈরি হয় দেশীয় চলচ্চিত্রপাড়ায়। এরপর রাতে গণমাধ্যমের সঙ্গে আলাপকালে এমনটাই বলেছিলেন শবনম ইয়াসমিন বুবুলী।

আজ শুক্রবার দুপুরে বুবলী ও শাকিব দুজনই ফেসবুকে নিশ্চিত করলেন এতোদিনের গোপন কথা।

আর এই গোপন কথা প্রকাশ হবে কি হবে না, এ বিষয়ে সিদ্ধান্ত হয় গত মধ্যরাতে। বুবলীর বাসায় শাকিব, বুবলী ও কয়েকজন ঘনিষ্ঠ ব্যক্তি উপস্থিত ছিলেন। এই সিদ্ধান্ত পৌঁছতে গিয়ে মধ্যরাত পেরিয়ে যায়। অবশেষে সিদ্ধান্ত হয় আজ শুক্রবার বাচ্চার ছবি প্রকাশ্যে আসবে।

একটি বিশ্বস্ত সূত্র এমনটাই জানিয়েছে। সূত্রটি বলছিল, ছেলের ছবি প্রকাশের বিষয়ে শাকিবের মত ছিল না, বুবলীও তাঁর অবস্থানে অনড় ছিলেন। যার ফলে সিদ্ধান্ত নেওয়া যাচ্ছিল না। শেষ পর্যন্ত চূড়ান্ত হয় আজ ছবি প্রকাশ হবে।

প্রথমে একটি গণমাধ্যমে ছবি পাঠানো হয়। এরপর শাকিব-বুবলী নিজেরাই ছবিগুলো প্রকাশ করে নিশ্চিত করলেন শেহজাদ খান বীর তাঁদের সন্তান। যার বয়স আড়াই বছর।

এরই মধ্যে ছড়িয়ে পড়েছে শাকিব ও বুবলী দুজনের ছেলের ছবি। তাদের সন্তানের নাম শেহজাদ খান বীর। আর বুবলী মা হয়েছেন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের লং আইল্যান্ড জ্যুইশ মেডিক্যাল হাসপাতালে। ২০২০ সালের ২১ মার্চ তিনি পুত্র সন্তানের জন্ম দেন।  

শুক্রবার দুপুরে ফেসবুকে শাকিব ছেলের সঙ্গে ছবি প্রকাশ করে লিখেছেন,  আমরা চেয়েছি একটি শুভ দিনক্ষণ দেখে আমাদের সন্তানকে সবার সম্মুখে আনতে।

তবে আল্লাহ যা করেন, ভালোর জন্যই করেন, সেই সুখবরটি জানানোর জন্য আর বেশিদিন অপেক্ষা করতে হয়নি।
অভিনেতা আরো বলেন, শেহজাদ খান বীর, আমার এবং বুবলীর সন্তান, আমাদের ছোট্ট রাজপুত্র। আমার সন্তান আমার গর্ব, আমার শক্তি। আপনাদের সবার কাছে আমাদের সন্তানের জন্য দোয়া কামনা করছি।