মন ভালো নেই আলিয়ার

বলিউডের এই সময়ের সবচেয়ে ব্যস্ত নায়িকা আলিয়া ভাটের জন্মদিন ছিলো সোমবার। ১৯৯৩ সালের ১৫ মার্চ তারকা দম্পতি পরিচালক-প্রযোজক মহেশ ভাট ও অভিনেত্রী সোনি রাজদানির সংসার আলো করে এসেছিলেন তিনি। সেই আলিয়া ২৮ বছরে পা দিয়েছেন।

বিশেষ এই দিন উপলক্ষে বলিউডের প্রথম সারির এই নায়িকাকে শুভেচ্ছা জানিয়েছিলেন দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কাইফ, কারিনা কাপুর, শাহরুখ খান, করণ জোহর, বরুণ ধাওয়ান ও রণবীর সিং থেকে শুরু করে বহু তারকা। তবুও মন ভালো নেই আলিয়ার।

কিন্তু কেন? উত্তর খুবই সোজা। নায়িকার প্রিয় মানুষটাই যে করোনায় সংক্রমিত হয়ে ঘরবন্দি হয়ে আছেন। বলা হচ্ছে আলিয়ার প্রেমিক অভিনেতা রণবীর কাপুরের কথা। তার করোনা পজিটিভ হওয়ায় কয়েকদিন ধরে তিনি আইসোলেশনে রয়েছেন। আলিয়াও পরীক্ষা করান, তবে তার রেজাল্ট নেগেটিভ।

গত বছর ভারতে লকডাউন ঘোষণার সঙ্গে সঙ্গে এক ফ্ল্যাটে একসঙ্গে থাকতে শুরু করেন আলিয়া ও রণবীর। অথচ অদৃশ্য এক ভাইরাসের কারণে এখন তারা একে-অন্যের থেকে আলাদা থাকছেন। সেই ভাইরাস বিশেষ দিনেও বিশেষ মানুষের কাছে ভিড়তে দিচ্ছে না আলিয়াকে। তাই এবার জন্মদিনের পার্টিই করছেন না অভিনেত্রী।

এদিকে, মনে চাপা কষ্ট থাকলেও ভক্তদের নতুন চমক দিয়েছেন আলিয়া। ইনস্টাগ্রামে শেয়ার করেছেন তার নতুন ছবি ‘ট্রিপল আর’ এর একটি পোস্টার। সেখানে সীতা’ বেশে দেখা গেছে আলিয়াকে। সামনে রামের মূর্তি।

এই ছবিটি পরিচালনা করছেন ‘বাহুবলী’ খ্যাত দক্ষিণী নির্মাতা এসএস রাজমৌলী। সেখানে আলিয়ার বিপরীতে দেখা যাবে দক্ষিণী ছবির তারকা রাম চরণকে। এই প্রথম একসঙ্গে কাজ করছেন দুই ইন্ডাস্ট্রির দুই সুপারস্টার। কাজেই ভালো কিছুর অপেক্ষায় তাদের ভক্তরা।