মাছের সঙ্গে কাজলের-গৌতম কিচলুকে হানিমুন

বিয়ের ঘোষণা থেকে শুরু করে হানিমুন পর্যন্ত- সব ধাপেই চমক দেখাচ্ছেন দক্ষিণ ভারতের জনপ্রিয় অভিনেত্রী কাজল আগারওয়াল। প্রি-ওয়েডিং থেকে শুরু করে হলুদ, মেহেদি, বিয়ে, বিয়ে পরবর্তী ফটোশুট এবং ভিডিও– সব কিছুই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্তদের সঙ্গে শেয়ার করে যাচ্ছেন এ অভিনেত্রী।

সম্প্রতি স্বামী গৌতম কিচলুকে নিয়ে মালদ্বীপে হানিমুনে গিয়েছেন এ অভিনেত্রী। গিয়েই নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রতিদিন একাধিক ছবি শেয়ার করছেন। আর তা নিয়ে নেটিজেনদের মধ্যে বেশ আলোচনা।

হানিমুনে প্রতিদিন ৩৩ লাখ টাকা খরচ করছেন কাজল। এমন খবরের আলোচনা শেষ না হতেই নতুন ছবি প্রকাশ করেছেন কাজল। তাতে দেখা গেছে, মালদ্বীপের ওয়াটার রিসোর্টে পানির নিচে বদ্ধ ঘরে মাছেদের সঙ্গে কাজল ও কিচলু। কাজলের শেয়ার করা ছবিগুলো দেখে উচ্ছ্বসিত তার ভক্তরা। 

৩০ অক্টোবর মুম্বাইয়ের একটি হোটেলে বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন কাজল। বিয়েতে দুই পরিবারের ঘনিষ্ঠজনেরা উপস্থিত ছিলেন। এর আগে, গত আগস্টে গোপনে আংটিবদল করেছিলেন তারা। আংটিবদল গোপনে হলেও বিয়ের সব আয়োজন সেরেছেন জমকালোভাবেই।

২০০৪ সালে ‘কিউ! হো গায়া না’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন কাজল। ২০০৭ সালে ‘লক্ষ্মী কালিয়ানাম’ সিনেমার মাধ্যমে তেলেগু সিনেমায় আত্মপ্রকাশ ঘটে। তিনি প্রথম সফলতা পেয়েছিলেন ২০০৭ সালে মুক্তি পাওয়া ‘চান্দামামা’ সিনেমায় কাজ করে। তবে ২০০৯ সালে মুক্তি পাওয়া ‘মগধিরা’ সিনেমার পর আর পেছনে ফিরতে হয়নি এই অভিনেত্রীকে। বলিউডের ‘সিংহাম’ সিনেমায় অভিনয় করেও সাড়া ফেলেছিলেন কাজল।