মুক্তি পাচ্ছে আলিয়ার ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়ারি’

বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। তার পরবর্তী সিনেমা ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়ারি’। চলতি বছরের বহুল প্রতীক্ষিত সিনেমাগুলোর একটি এটি।

২৪ ফেব্রুয়ারি সিনেমাটির পরিচালক সঞ্জয় লীলা বানসালির জন্মদিন। বিশেষ এই দিনে ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়ারি’ সিনেমার মুক্তির তারিখ ঘোষণা করা হয়েছে।

ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে সিনেমার একটি পোস্টার পোস্ট করেছেন আলিয়া ভাট। এতে গাঙ্গুবাঈ রূপে দেখা গেছে এই অভিনেত্রীকে। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘২০২১ সালের ৩০ জুলাই প্রেক্ষাগৃহে আসছে।’

এদিকে মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) মাইক্রোব্লগিং সাইট টুইটারে বক্স অফিসে বিশ্লেষক তরন আদর্শ জানান, অপেক্ষার পালা শেষ। ২৪ ফেব্রুয়ারি সঞ্জয় লীলা বানসালির জন্মদিনে গাঙ্গুবাঈ কাঠিয়াওয়ারি সিনেমার টিজার প্রকাশ পাবে।

এস হুসাইন জাইদির ‘মাফিয়া কুইন অব মুম্বাই’ অবলম্বনে তৈরি হচ্ছে ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়ারি’। এতে কামাথিপুরা পতিতালয়ের মালিক গাঙ্গুবাঈ চরিত্রে থাকবেন আলিয়া। এর মাধ্যমে বানসালির সিনেমায় প্রথমবার দেখা যাবে তাকে। এর আগে এই নির্মাতার ‘ব্ল্যাক’ সিনেমায় অডিশন দিয়েছিলেন আলিয়া। তবে শেষ পর্যন্ত সিমোটিতে অভিনয়ের সুযোগ পাননি তিনি।