মুক্ত ইন্টারটেইনমেন্ট ইউটিউব চ্যানেল এ সামজ ভাইয়ের নতুন গান “কষ্টের কান্না”

মুক্ত ইন্টারটেইনমেন্ট ইউটিউব চ্যানেল এ রিলিজ হচ্ছে এ প্রজন্মের জনপ্রিয় কন্ঠ শিল্পী সামজ ভাই’র নতুন গান “কষ্টের কান্না”।২৪ জুন সন্ধ্যা ৭ টায় প্রযোজনা প্রতিষ্ঠান প্যাভিস বাইটেক লিঃ এর অফিসিয়াল মিউজিক চ্যানেল মুক্ত ইন্টারটেইনমেন্ট এ রিলিজ হচ্ছে গানটি।কষ্টের কান্না গানটির কথা লিখেছেন আবুল হোসেন ও মিউজিক করেছেন রিজওয়ান শেখ।
কষ্টের কান্না গান প্রসঙ্গে শিল্পী সামজ বলেন মুক্ত ইন্টারটেইনমেন্টে আমার প্রথম কাজ। আবুল হোসাইন খুবই সুন্দর লিখেছেন। রেজওয়ান শেখএর সুর ও সংগীত বরাবর এর মতো চমৎকার হয়েছে।আমি আশাবাদী গানটি শ্রোতাদের মনে জায়গা করে নিবে।মুক্ত ইন্টারটেইনমেন্ট এর সফলতা কামনা করি।
গানটির মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন আদর আহমেদ, শ্রাবন্তী শেলিনা ও মুকুল জামিল ।ভিডিও পরিচালনা করেছেন বিএম সাইফুল ইসলাম।ভিডিওটির সম্পাদনা ও রং বিন্যাস করেছেন এস এম তুষার।গাজীপুরের ম্যাক্স ভ্যালী শুটিং স্পটে মিউজিক ভিডিওর বিভিন্ন চিত্র ধারন করা হয়েছে।
পরিচালক বিএম সাইফুল ইসলাম মিউজিক ভিডিও সম্পর্কে বলেন অভিনয় শিল্পীরা চমৎকার অভিনয় করেছেন।অত্যান্ত যত্ন সহকারে মিউজিক ভিডিওটি নির্মাণ করেছি। আশা করি সবার কাছে ভালো লাগবে।
গানটি পেতে লিংক : https://youtu.be/fUA95qFak_s