মুন্সীগঞ্জে ট্রাক-কাভার্ড ভ্যানের সংঘর্ষে নিহত ৩

মুন্সীগঞ্জের সিরাজদিখানে ট্রাক-কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে চালকসহ ৩ জন নিহত হয়েছে। এতে গুরুতর আহত হয়েছেন আরও ৩ সিএনজি যাত্রী। রোববার ভোর সাড়ে ৫টায় ঢাকা-নবাবগঞ্জ সড়কের উপজেলার চিত্রকোট ইউনিয়নের তুলশীখালী ব্রিজের ঢালে এ দুর্ঘটনা ঘটে। 

সিরাজদিখান থানার শেকরনগর পুলিশ ফাঁড়ির এস আই আব্দুল করিম দুর্ঘটনার কথা জানিয়েছেন।

নিহতরা হলেন, সিএনজি চালক ঢাকার কেরানীগঞ্জ উপজেলার রুহিতপুর ইউনিয়নের মুগারচর গ্রামের ফকির চাঁনের ছেলে উজ্জল (৪০)। তবে নিহত অপর দুই যাত্রী ও আহতদের নাম পরিচয় এখনও পাওয়া যায়নি বলে জানান এস আই করিম।

প্রত্যক্ষদর্শী তুলশীখালী টোলঘরের ক্যাশিয়ার মোসোলায়মান জানান, ভোর সাড়ে ৫টার দিকে ঢাকা থেকে একটি কাভার্ড ভ্যান টোলের টাকা পরিশোধ না করেই দ্রুত কাউন্টার ত্যাগ করলে আমাদের সন্দেহ হয়। দ্রুত আমরা সামনে গিয়ে দেখি ব্রিজের ঢালে একটি সিএনজিকে চাপা দিয়েছে কাভার্ড ভ্যানটি। সিএনজি কেরানীগঞ্জের দিকে আর কাভার্ড ভ্যানটি নবাবগঞ্জের দিকে যাচ্ছিল। কাভার্ড ভ্যানের ধাক্কায় সিএনজিটি দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই সিএনজি চালক মারা যান। পথচারীদের সহায়তায় আহতদের হাসপাতালে পাঠানো হয়।

আহত পাঁচ যাত্রীকে হাসপাতালে নেয়ার পথে একজন ও চিকিৎসাধীন অবস্থায় আরও একজনের মৃত্যু হয়। বাকি আহতরা সবাই মিটফোর্ড হাসপাতালে আছেন। 

এস আই আব্দুল করিম বলেন, সংবাদ পেয়ে আমরা তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে আহত সকলকে উদ্ধার করে রাজধানীর স্যার সলিমুল্লাহ্ মেডিকেল কলেজ হাসপাতালের পাঠাই। এ ঘটনায় সিএনজি চালক উজ্জলসহ আরও দুই যাত্রীর মৃত্যুর খবর আমরা নিশ্চিত হয়েছি। আহত অপরদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় মৃতের সংখ্যা আরও বাড়তে পারে। ঘাতক ট্রাকটি জব্দ করা সম্ভব হয়নি।