যশোরে ট্রাক-প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে নিহত ৪

যশোরে ট্রাক ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত ও আরও একজন আহত হয়েছেন। রবিবার দুপুরে যশোর-বেনাপোল মহাসড়কের মালঞ্চী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-গরু ব্যবসায়ী নয়ন, নাইম ও জনি এবং অজ্ঞাতপরিচয় প্রাইভেটকার চালক। গরু ব্যবসায়ীদের বাড়ি চট্টগ্রামের মুরাদনগর এলাকায়।

নাভারন হাইওয়ে পুলিশ ও স্থানীয়রা জানান, চট্টগ্রামের চার গরু ব্যবসায়ী রবিবার যশোর থেকে প্রাইভেটকার (ঢাকা মেট্রো-গ-১৫-৭০৫৪) নিয়ে গরু কেনার জন্য শার্শার সাতমাইল পশুহাটের দিকে যাচ্ছিলেন। দুপুরের দিকে তাদের প্রাইভেটকার যশোর-বেনাপোল মহাসড়কের মালঞ্চী এলাকায় পৌঁছালে বিপরীতমুখী একটি ট্রাক তাদের চাপা দেয়। এতে প্রাইভেটকারটি দুমড়ে-মুচড়ে যায়। ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে মাঠের মধ্যে নেমে যায়। দুর্ঘটনায় ঘটনাস্থলে প্রাইভেটকার চালকসহ তিনজন এবং যশোর হাসপাতালে আনার পর একজনের মৃত্যু হয়। নিহতদের তিনজন গরু ব্যবসায়ী এবং অপরজন প্রাইভেটকার চালক। তিন গরু ব্যবসায়ীর প্রাথমিক পরিচয় জানা গেলেও গাড়িচালকের নাম-পরিচয় এখনও জানা যায়নি। আহত অপর গরু ব্যবসায়ী শাহাবুদ্দিনকে গুরুতর অবস্থায় যশোর ২৫০ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনার পর ট্রাকের চালক ও হেলপার পালিয়ে গেছে।

নাভারণ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ওসি আসাদুজ্জামান জানান, গরু ব্যবসায়ীরা প্রাইভেটকার নিয়ে বেনাপোলের দিকে যাচ্ছিলেন। এ সময় বিপরীতমুখী একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে এই দুর্ঘটনা ঘটে। এতে চারজন নিহত হয়েছেন