রাম নয় রাবণের ‍চরিত্রে অভিনয় করবেন হৃতিক

প্রাচীন সাহিত্যগ্রন্থ ‘রামায়ণ’ নিয়ে তৈরি হচ্ছে সিনেমা। ২০১৯ সালে ‘রামায়ণ’ নামে এই সিনেমার ঘোষণা দেওয়া হয়। এরপর থেকে সিনেমাটিতে কারা অভিনয় করবেন তা নিয়ে অনেক জল্পনা হয়েছে।

সম্প্রতি গুঞ্জন ওঠে, বিগ বাজেটের এই সিনেমায় রাম চরিত্রে অভিনয় করবেন হৃতিক রোশান। অন্যদিকে, সীতা চরিত্রে দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে। তবে শোনা যাচ্ছে, রাম নয় রাবণের চরিত্রে পর্দায় হাজির হবেন হৃতিক।

‘রামায়ণ’ সিনেমাটি পরিচালনা করবেন ‘দঙ্গল’ সিনেমার পরিচালক নিতেশ তিওয়ারি ও ‘মম’ সিনেমাখ্যাত পরিচালক রবি উদয়ওয়ার। প্রযোজনা করবেন মধু মানতেনা, আল্লু অরবিন্দ, নমিত মালহোত্রা।

একটি সূত্র বলিউড হাঙ্গামা ডটকমে বলেন, ‘মহাভারত নিয়ে নির্মিত একটি সিনেমায় হৃতিকের অভিনয় কথা চলছে। এতে দীপিকা দ্রৌপদী চরিত্রে অভিনয় করবেন। তবে সিনেমাটি পরে তৈরি হবে। মধু মানতেনা প্রথমে রামায়ণ প্রযোজনা করছেন এবং এপিক-ড্রামা ঘরানার এই সিনেমায় হৃতিক রাবণ চরিত্রে অভিনয় করবেন।’

সিনেমাটি তিন ভাগে মুক্তি পাবে। এতে হিন্দি, তামিল, তেলেগু, মারাঠি, গুজরাটি ও পাঞ্জাবি ইন্ডাস্ট্রির অভিনেতারা অভিনয় করবেন। নির্মাতারা এটিকে ভারতের পাশাপাশি বিশ্বের সকল দর্শকের জন্য তৈরি করতে চাইছেন।

এদিকে কয়েকদিন আগে প্রথমবারের মতো দীপিকার সঙ্গে জুটি বাঁধার ঘোষণা দিয়েছেন হৃতিক। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘ফাইটার’ সিনেমায় দেখা যাবে তাদের।