শনিবার আসছে আফগানিস্তান দল

৩টি ওয়ানডে ও ২টি টি-টোয়েন্টি ম্যাচ খেলতে বাংলাদেশ সফরে আসছে আফগানিস্তান। আগামী ২৩ তারিখ থেকে শুরু হবে ওয়ানডে সিরিজ। সূচি অনুযায়ী আগামী ১৯ ফেব্রুয়ারি বাংলাদেশে আসার কথা থাকলেও কন্ডিশনিং ক্যাম্প করতে আগে আগেই চলে আসতেছে আফগানরা।

সপ্তাহ খানিকের ক্যাম্প করতে আগামীকাল ১২ ফেব্রুয়ারি বিকেল ৫টা ২০ মিনিটে ঢাকায় পা রাখবে আফগানিস্তান জাতীয় দল। ঢাকা এসে সোজা সিলেটে চলে যাবে আফগানিস্তান দল।

তবে দলের বেশ কয়েকজন খেলোয়াড় ব্যস্ত সময় কাটাচ্ছেন বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ও পাকিস্তান সুপার লিগে (পিএসএল)। পিএসএলে যারা খেলছেন তাদের মধ্যে বেশির ভাগ খেলোয়াড় ২০ ফেব্রুয়ারি দলের সঙ্গে যোগ দেয়ার কথা রয়েছে।

সূচি অনুযায়ী দুটি সিরিজ অনুষ্ঠিত হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম ও ঢাকার শের-ই-বাংলা স্টেডিয়ামে। শুরুতে রয়েছে ওয়ানডে সিরিজ। আগামী ২৩, ২৫ ও ২৮ ফেব্রুয়ারি চট্টগ্রামে অনুষ্ঠিত হবে ম্যাচগুলো। সকাল ১১টা থেকে শুরু হবে প্রত্যেকটি ওয়ানডে ম্যাচ।

দুই দিন বিরতি দিয়ে ৩ মার্চ মাঠে গড়াবে প্রথম টি-টোয়েন্টি। ৫ তারিখে রয়েছে দ্বিতীয় ও শেষ টি-টোয়েন্টি ম্যাচ। শের-ই-বাংলা স্টেডিয়ামে ম্যাচ দুটি শুরু হবে বেলা ৩টায়।

প্রভাতনিউজ/এনজে