শর্ত ভেঙে দিশাকে চুমু খেলেন সালমান!

সালমান খান

বলিউড সুপারস্টার সালমান খান। পর্দায় কখনো চুম্বন দৃশ্যে অভিনয় করেন না এই অভিনেতা। তার এই শর্তের কথা বলিউডের সবার জানা।

অনেকবারই পর্দায় চুম্বন দৃশ্যে অভিনয়ের প্রস্তাব পেয়েছেন সালমান। কিন্তু প্রতিবারই ফিরিয়ে দিয়েছেন। তবে এবার কি শর্ত ভাঙলেন সালমান! অভিনেত্রী দিশা পাটানির ঠোঁটে চুমু খেলেন তিনি!

বৃহস্পতিবার (২২ এপ্রিল) মুক্তি পেয়েছে সালমান খানের ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ সিনেমার ট্রেইলার। এতে অভিনেত্রী দিশার সঙ্গে রোমান্স করতে দেখা গেছে সালমানকে। এমনকি তাদের একটি চুমুর দৃশ্যও ছিল।

এদিকে দৃশ্যটি নিয়ে ভার্চুয়াল জগতে শুরু হয়েছে হইচই। একজন মন্তব্য করেছেন, ‘এখনো বিশ্বাস হচ্ছে না। ৩২ বছরের ক্যারিয়ারে প্রথমবার পর্দায় চুমু খেলেন ভাই!’ অপর একজন লিখেছেন, ‘অবিশ্বাস্য, এটা তিনি কী করলেন।’

আরও পড়ুন…ভয়ে ভারত ছাড়লেন শাহরুখের স্ত্রী!

কিন্তু ভক্তদের দাবি, সালমান এক কথার মানুষ। তাই শর্ত ভেঙে পর্দায় তিনি চুমু খেতে পারেন না। সবই ক্যামেরার কারসাজি। কেউ কেউ স্ক্রিনশট নিয়ে প্রমাণের চেষ্টা করেছেন— দিশার মুখে ‘পট্টি’ বাঁধা ছিল। তাই শর্ত অনুযায়ী সরাসরি দিশাকে চুমু খাননি সালমান।

‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ পরিচালনা করেছেন প্রভুদেবা। সিনেমাটিতে সালমান-দিশা পাটানি ছাড়া আরো আছেন— জ্যাকি শ্রফ, রণদীপ হুদা, গৌতম গুলাটি প্রমুখ। আগামী ১৩ মে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।