শান্ত খুবই দুষ্টু: সালওয়া

ঢালিউডের নতুন মুখ শান্ত খান ও নিশাত নাওয়ার সালওয়া। আলাদাভাবে একাধিক সিনেমায় অভিনয়ের পর এবার জুটিবদ্ধ হয়েছেন তারা। শামীম আহমেদ রনী পরিচালিত ‘বুবুজান’ সিনেমায় দেখা যাবে এ জুটিকে। শাপলা মিডিয়ার ব্যানারে সিনেমাটি প্রযোজনা করেছেন সেলিম খান।

নারীর প্রতি সহিংসতা রোধের অঙ্গীকার নিয়ে নির্মাণ হচ্ছে ‘বুবুজান’। শান্ত-সালওয়া ছাড়া এতে আরো অভিনয় করছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি, জয়রাজ প্রমুখ। এরই মধ্যে কক্সবাজারে শেষ হয়েছে প্রথম লটের কাজ। দ্বিতীয় লটের কাজ চলছে চাঁদপুরে।

সিনেমায় ‘তিন্নি’ চরিত্রে অভিনয় করেছেন সালওয়া। তিনি বলেন, ‘টানা সাতদিন কক্সবাজারে প্রথম লটের কাজ করেছি। অনেক মজা করে কাজটি শেষ করেছি। পুরো টিম খুব হেল্পফুল। শান্ত খান খুবই দুষ্টু। একদম নামের বিপরীত। শুটিংয়ে খুব জ্বালাতো আমাকে। সবমিলিয়ে দারুণ আনন্দের সঙ্গে কক্সবাজারে কাজ করেছি।’

দ্বিতীয় লটের চিত্রায়ণে অংশ নিয়েছেন শান্ত খান। সালওয়ার প্রশংসা করে চাঁদপুর থেকে তিনি বলেন, ‘সালওয়া খুবই ভালো একজন সহশিল্পী। খুব সহযোগিতা করেছে ও আমাকে। দুজনেই আমরা পুরো ইউনিট মাতিয়ে রেখেছি। আমার বিশ্বাস দর্শক সিনেমাটি সুন্দরভাবে গ্রহণ করবেন।’

এদিকে ‘বুবুজান’ সালওয়ার চতুর্থ সিনেমা। এর আগে কবরী সারোয়ার পরিচালিত ‘এই তুমি সেই তুমি’, মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘স্বপ্নে দেখা রাজকন্যা’ এবং সাইদুল ইসলাম রানা পরিচালিত ‘বীরত্ব’ সিনেমায় অভিনয় করেছেন তিনি।

অন্যদিকে ‘প্রেম চোর’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে ঢালিউডে অভিষেক হয়েছিল শান্ত খানের। তারপর তিনি অভিনয় করেছেন ‘বিক্ষোভ’, ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ সিনেমায়। নবাগত এ চিত্রনায়ক প্রযোজক সেলিম খানের পুত্র।