শিশু বক্তা রফিকুল ইসলাম মাদানী গাজীপুরের জেল হাজতে

শিশু বক্তা রফিকুল


শিশু বক্তা রফিকুল ইসলাম মাদানীকে রাষ্ট্রবিরোধী উস্কানিমূলক ও ঔদ্ধত্যপূর্ণ বক্তব্য এবং বিশৃঙ্খলা সৃষ্টির অভিযোগে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) তাকে আজ বৃহষ্পতিবার সকালে গাজীপুর আদালতে তোলা হয়েছে। পরে আদালত তাকে জেল হাজতে প্রেরেণের নির্দেশ দিয়েছেন।

গাজীপুর মহানগর পুলিশের (জিএমপি) গাছা থানা পুলিশ ও র‌্যাবের যৌথ প্রহড়ায় আজ সকাল সাড়ে ১০টার দিকে শিশু বক্তা রফিকুল ইসলাম মাদানীকে গাজীপুর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শরিফুল ইসলামের আদালতে হাজির করে। আদালত রাষ্ট্রপক্ষের বক্তব্য
শুনে জেল হাজতে পাঠানোর আদেশ দেন। পরে তাকে গাজীপুর র্কোট হাজতখানা থেকে জেল হাজতে নিয়ে যাওয়া হয়েছে। এর আগে গেল বুধবার দুপুরে তাকে নেত্রকোনার পূর্বধলা উপজেলার লেটিরকান্দা গ্রামের নিজ বাড়ী থেকে আটক করে র‌্যাব।


শিশুবক্তা রফিকুল ইসলাম মাদানীর নামে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা

গাজীপুর মহানগর পুলিশের (এমপি) সহকারী উপ পুলিশ কমিশনার (দক্ষিণ) হাছিবুল আলম জানান, আটকের পর গেল বুধবার রাত আড়াইটার দিকে শিশু বক্তা রফিকুল ইসলাম মাদানিকে জিএমপির গাছা থানায় হস্তান্তর করেছে র‌্যাব-১। এ থানায় র‌্যাব বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা দায়ের করেছে। এ মামলায় জিএমপির গাছা থানা পুলিশ
আজ সকালে তাকে আদালতে হাজির করেছে।

তিনি আরো জানান, ডিজিটাল নিরাপত্তা আইনের ২৫, ২৮ ও ৩১ ধারায় মামলা করা হয়েছে। র‌্যাব-১ এর ডিএডি আব্দুল খালেক বাদী হয়ে মামলাটি দায়ের করেছেন। রফিকুল নেত্রকোনার পশ্চিম বিলাসপুর সাওতুল হেরা মাদ্রাসার পরিচালক।

গাজীপুর প্রতিনিধি