শুটিংয়ে ফিরলেন হৃতিক!

করোনা মহামারির কারণে বেশ কয়েক মাস গৃহবাসে থাকার পর অবশেষে শুটিংয়ে ফিরলেন বলিউড সুপারস্টার হৃতিক রোশন। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এ অভিনেতা নতুন সেলফি শেয়ার করেছেন। আর বলাই বাহুল্য, সেই ছবি প্রকাশের পর সামাজিক যোগাযোগমাধ্যমে উঠেছে কথার তরঙ্গ।

হিন্দুস্তান টাইমসের খবর, শুটিং সেটে তোলা ছবি প্রকাশের মাত্র কয়েক ঘণ্টায় ১০ লাখের বেশি লাইক পড়েছে। ওই ছবি পোস্ট করে হৃতিক ক্যাপশন জুড়েছেন, ‘সেটে ফিরলাম।’ হৃতিকের চুল ও দাড়ির নতুন বিন্যাসে উৎফুল্ল ভক্তকুল। এক ভক্ত তাঁকে এই বলে আখ্যা দিয়েছেন, ‘গড অব গুড লুকস।’ আরেক জনের মন্তব্য, ‘শুধু মেয়েরাই যে তোমার ওপর ক্রাশ খায়, তা নয়।’

অনেকে আবার হৃতিকের পরবর্তী প্রকল্প কোনটা, তা জানতে আগ্রহী। এক ভক্ত লিখেছেন, ‘ওয়াও, অবশেষে।’ আরেক জনের মন্তব্য, ‘দারুণ। বড় পর্দায় তোমাকে দেখার জন্য তর সইছে না, এইচআর।’ এক নেটিজেন লিখেছেন, ‘তোমার জন্মদিনে আনুষ্ঠানিক ঘোষণা শোনার অপেক্ষায় রয়েছি। এটা কি সম্ভব?’

যা হোক, হৃতিক রোশন ‘ওয়ার’ সিনেমার পর আর কোনো নতুন সিনেমার ঘোষণা দেননি। তবে বি-টাউনের সবাই জানেন, তাঁর বাবা রাকেশ রোশন ধীরে ধীরে ‘কৃষ ফোর’ সিনেমার প্রকল্প গুছিয়ে নিচ্ছেন।

এর আগে বলিউড হাঙ্গামা খবরে জানিয়েছিল, ‘কৃষ ফোর’ সিনেমায় একজন সুপারহিরোইন থাকবে আর হৃতিক রোশন হবেন সুপারহিরো। এবার পোর্টালটির নতুন খবর, সিনেমাটি এগিয়ে যাবে তিনটি ‘সুপার’ চরিত্রে।

সদ্য বিদায়ী বছরের শেষ দিন বলিউড হাঙ্গামা জানায়, ‘কৃষ ফোর’-এ দেখা যাবে হৃতিক শো। আগের দুই কিস্তিতে হৃতিককে কৃষ ও রোহিতের ভূমিকায় দেখা গিয়েছিল এবং চতুর্থ কিস্তিতে দেখা যাবে জাদু ও রোহিতের ভূমিকায়। আর তৃতীয় ভূমিকা প্রসঙ্গে একটি সূত্র জানিয়েছে, “হৃতিক শুধু প্রধান নায়কের চরিত্রেই অভিনয় করবেন না, প্রধান খলনায়কের ভূমিকায়ও দেখা যাবে ‘কৃষ ফোর’-এ। চিত্রনাট্যটির ধারণা এভাবে তৈরি করা হয়েছে যে, সুপারহিরো ও সুপারভিলেনের ভূমিকায় অবতীর্ণ হবেন এ সুপারস্টার। এটা শেষ পর্যন্ত হৃতিক বনাম হৃতিক।”

এর আগে ‘রোবট ২.০’ সিনেমায় মেগাস্টার রজনীকান্ত তিন ভূমিকায় অভিনয় করেছিলেন, যার একটি বিজ্ঞানী, অপরটি ভালো রোবট ও তৃতীয় চরিত্র শয়তান রোবট। এবার রাকেশ রোশন তাঁর পরিচালনায় একই ভূমিকা পালন করতে যাচ্ছেন বলে খবরে প্রকাশ। অনুরাগীরা আনুষ্ঠানিক ঘোষণার অপেক্ষায় রয়েছেন।