শেষ সময়ে পয়েন্ট হারাল লিভারপুল

লিভারপুল

ইংলিশ প্রিমিয়ার লিগে লিডস ইউনাইটেডের বিপক্ষে পয়েন্ট হারিয়েছে লিভারপুল। যদিও জয়ের পথেই ছিল দলটি। ম্যাচের ৩১তম মিনিটের গোলে এগিয়ে ছিল ৮৭ মিনিট পর্যন্ত। এরপর হঠাৎই সমতায় ফেরে লিডস। ফলে টানা তিন জয়ের পর পয়েন্ট হারাল ইয়ুর্গেন ক্লপের দল।

সোমবার (১৯ এপ্রিল) লিডসের মাঠের ম্যাচটি ১-১ গোলে ড্র হয়েছে। সাদিও মানে লিভারপুলকে এগিয়ে নেওয়ার পর লিডসকে সমতায় ফেরান দিয়েগো ইয়োরেন্তে। এই লিডসের বিপক্ষে ৪-৩ গোলে জিতে আসর শুরু করেছিল লিভারপুল।

ম্যাচের শুরু থেকেই প্রতিপক্ষকে চাপে রাখে লিভারপুল। একাধিক আক্রমণে গেলেও গোল পাচ্ছিল না দলটি। অবশেষে ৩১তম মিনিটের সময়ে এগিয়ে যায় সফরকারীরা। আর্নল্ডের পাস ধরে ফাঁকা জালে বল পাঠান সেনেগালের ফরোয়ার্ড সাদিও মানে। এই গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় লিভারপুল।

দ্বিতীয়ার্ধে ফিরেও আক্রমণ ধরে রাখে ক্লপের শিষ্যরা। ৭৪তম মিনিটে ভাগ্যের ফেরে গোল পাননি ব্যামফোর্ড। তার শট ক্রসবারে লাগে। ৮৫তম মিনিটে ভালো একটি সুযোগ আসে মোহামেদ সালাহর সামনে। কিন্তু বাইরে মেরে হতাশ করেন তিনি। 

ম্যাচের ৮৭তম মিনিটে সতীর্থের কর্নারে হেডে সমতা ফেরান ইয়োরেন্তে। উল্লাসে মেতে উঠে স্বাগতিকরা। আর টানা তিন জয়ের পর পয়েন্ট হারাল লিভারপুল। 

আরও পড়ুন…রিয়াল, চেলসি, ম্যানসিটি সেমি-ফাইনালের আগেই নিষিদ্ধ হতে পারে

এই ড্রয়ে ৫৩ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে লিভারপুল। সমান ম্যাচে ৪৬ পয়েন্ট নিয়ে দশম স্থানে লিডস। আর ৭৪ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে ম্যানচেস্টার সিটি। ৬৬ পয়েন্ট নিয়ে দুইয়ে ম্যানচেস্টার ইউনাইটেড। তাদের চেয়ে এক ম্যাচ কম খেলে ৫৬ পয়েন্ট নিয়ে তিনে আছে লেস্টার সিটি।